পরপুরুষের সঙ্গে পালিয়েছিল স্ত্রী, ক্ষোভেই ১৮জন মহিলাকে খুন, ধৃত সিরিয়াল কিলার

ধৃত ব্যক্তিকে জেরার পর পুলিস জানায়, স্ত্রী ছেড়ে পালিয়ে যাওয়ার রাগেই সে একের পর এক মহিলাকে টাকার বদলে শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে এনে খুন করতো।

পরপুরুষের সঙ্গে পালিয়েছিল স্ত্রী, ক্ষোভেই ১৮জন মহিলাকে খুন, ধৃত সিরিয়াল কিলার
প্রতীকী চিত্র।
ঈপ্সা চ্যাটার্জী

|

Jan 27, 2021 | 11:15 AM

হায়দরাবাদ: বিয়ের কয়েকদিনের মধ্যেই অন্য এক ব্যক্তির সঙ্গে পালিয়ে গিয়েছিল স্ত্রী, তারপর থেকেই মহিলাদের উপর থেকে আস্থা উঠে গিয়েছিল। কিন্তু সেই ঘটনার যে এরকম ভয়ানক পরিণতি হতে পারে, তা ভাবতে পারেনি কেউই। মঙ্গলবারই ১৮ জন মহিলাকে খুনের মামলায় এক সিরিয়াল কিলার (Serial Killer)-কে গ্রেফতার করল হায়দরাবাদ পুলিস।

একাধিক তরুণীকে খুনের মামলায় অভিযুক্তকে দীর্ঘদিন ধরেই খুঁজছিল হায়দরাবাদ (Hyderabad)-র সিটি পুলিস টাস্ক ফোর্স। গতকাল রাচাকোন্ডা কমিশনারেটের পুলিসের সহযোগিতায় অবশেষে নাগালে আসে ওই সিরিয়াল কিলার। জানা গিয়েছে, ৪৫ বছর বয়সী ওই ব্যক্তি পাথর ভাঙার কাজ করতেন। তাঁর বিরুদ্ধে ১৮টি খুনের মামলা সহ মোট ২১টি মামলা রয়েছে। এরমধ্যে ১৬টি সম্পত্তি হাতানোর জন্য খুন, চারটি জমি সংক্রান্ত মামলা ও একটি পুলিস হেজাফত থেকে পালানোর অভিযোগেও রয়েছে।

আরও পড়ুন: পরবর্তী পদক্ষেপ পরিকল্পনায় বৈঠকে কৃষক নেতারা, ভবিষ্যৎ ঘিরে বাড়ছে জল্পনা

ধৃত ব্যক্তিকে জেরার পর পুলিস জানায়, অভিযুক্ত ওই ব্যক্তির ২১ বছর বয়সে বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের কিছু দিন পরই তাঁর স্ত্রী অন্য এক ব্যক্তির সঙ্গে পালিয়ে যায়। এরপর থেকেই মহিলাদের প্রতি তাঁর বিতৃষ্ণার সৃষ্টি হয়। সেই রাগের বহিঃপ্রকাশ করতেই ২০০৩ সাল থেকে সে অবিবাহিত মহিলাদের খুন করা শুরু করে।

খুনের পদ্ধতি সম্পর্কেও জানিয়েছেন ধৃত ব্যক্তি। তিনি জানান, টাকার বদলে শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে সে একের পর এক অবিবাহিত মহিলাদের নিজের জালে ফাঁসাতো। একসঙ্গে মদ্যপানের পর তাঁদের খুন করে যাবতীয় মূল্যবান জিনিস নিয়ে পালাত সে। তাঁকে গ্রেফতারের পরই আরও দুই মহিলার খুন সম্পর্কে জানতে পেরেছে পুলিস।

আরও পড়ুন: লাল কেল্লা মেট্রো স্টেশনে যাত্রী প্রবেশ বন্ধ, নিরাপত্তা বাড়ল সিংঘু সীমানায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla