এফআইআর দায়ের, ন্যায়বিচার চান প্রয়াত সাংবাদিকের স্ত্রী রেণুকা

সুলভ শ্রীবাস্তব (Sulabh Srivastav) এক সংবাদ সংস্থার কর্মী ছিলেন। গত ৯ জুন মদ মাফিয়াদের বিরুদ্ধে তার একটি খবর প্রকাশ পায় পোর্টালে। তারপর থেকেই কয়েকজন দুষ্কৃতী তাকে লক্ষ্য রাখছিল বলে অভিযোগ।

এফআইআর দায়ের, ন্যায়বিচার চান প্রয়াত সাংবাদিকের স্ত্রী রেণুকা
পরিবারের দাবি তাকে খুন করা হয়েছে
Follow Us:
| Updated on: Jun 15, 2021 | 1:58 PM

লখনউ: মদ মাফিয়াদের (Liquor Mafia) নিয়ে খবর করার পরেই রবিবার সাংবাদিক সুলভ শ্রীবাস্তবের রহস্য মৃত্যু উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। প্রতাপগড় জেলার ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও পুলিশের অনুমান সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন তিনি। তবে মৃতের পরিবারের দাবি তাকে খুন করা হয়েছে। এই মর্মে প্রয়াত সাংবাদিকের স্ত্রী রেণুকা শ্রীবাস্তব থানায় অভিযোগ দায়ের করলেন।

সুলভ শ্রীবাস্তব এক সংবাদ সংস্থার কর্মী ছিলেন। গত ৯ জুন মদ মাফিয়াদের বিরুদ্ধে তার একটি খবর প্রকাশ পায় পোর্টালে। তারপর থেকেই কয়েকজন দুষ্কৃতী তাকে লক্ষ্য রাখছিল বলে অভিযোগ। নিরাপত্তাহীনতার কথা জানিয়ে মৃত্যুর একদিন আগেই পুলিশকে চিঠি লিখেছিলেন সুলভ শ্রীবাস্তব। সেখানে প্রাণ সংশয়ের কথা উল্লেখ করেন তিনি।

এরপরেই রবিবার রাতে বাইক দুর্ঘটনার মৃত্যু হয় তার। পুলিশ জানায় টিউবওয়েলের সঙ্গে বাইকের ধাক্কায় মৃত্যু হয়েছে সাংবাদিকের। কিন্তু মৃতের শরীরে আঘাতের চিহ্ণ পাওয়া গিয়েছে বলে তার স্ত্রী মনে করেন যাদের বিরুদ্ধে খবর তারাই পরিকল্পনা করে খুন করেছে সুলভ শ্রীবাস্তবকে।

রেণুকা শ্রীবাস্তব দাবি করেন চিঠি পাওয়ার পরেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। তার দুই সন্তান রয়েছে। তিনি ঘটনার ন্যায়বিচার চান। তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: ত্রিপুরায় চারজনকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার সাত