মধ্যরাত থেকে শুরু এনকাউন্টার, উপত্যকায় খতম চার জঙ্গি

কাশ্মীরে (Kashmir) ফের বড়সড় সাফল্য এল পুলিশ ও সেনাবাহিনীর (Indian Army) যৌথ প্রচেষ্টায়। সকালেও জারি গুলির লড়াই (encounter)b

মধ্যরাত থেকে শুরু এনকাউন্টার, উপত্যকায় খতম চার জঙ্গি
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2021 | 11:54 AM

শ্রীনগর: ভোর রাত থেকে চলছে এনকাউন্টার (encounter) উপত্যকায় গুলির লড়াইতে খতম একের পর এক জঙ্গি (terrorist)। কাশ্মীরের সোপিয়ানে এই এনকাউন্টার চলছে। গোপন সূত্রে খবর পেয়েই এই অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। আর সেই অভিযানেই মিলেছে সাফল্য। এখনও পর্যন্ত চার জঙ্গির মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

সোপিয়ানের মানিহাল এলাকায় গত রাত থেকে সন্ত্রাসবাদীদের উপস্থিতির খবর পেয়ে এলাকা ঘিরে ফেলা হয়। রাত ২ টো নাগাদ শুরু হয় গুলির লড়াই। সেনা বাহিনী, পুলিশ ও সিআরপিএফ অভিযান চালায় ওই এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার জঙ্গিকে নিকেশ করা সম্ভব হয়েছে। এরা চারজনই মধ্যে দুজন জঙ্গি গোষ্ঠী লস্কর-ই-তইবার (Lashkar-e-Toiba) সদস্য বলে জানা গিয়েছে।

চলতি মাসে কয়েক দিন আগেও চলে উপত্যকায় লাগাতার গুলির লড়াইতে নিহত হয় একাধিক জঙ্গি। এনকাউন্টারে জইশ-ই-মহম্মদ (Jaish-e-Mohammed) কমান্ডার সাজ্জাদ আফগানিকে নিকেশ করে বড়সড় সাফল্য আনে জম্মু-কাশ্মীর পুলিশ। মোট দুই জঙ্গিকে নিকেশ করা হয়।

আরও পড়ুন: মুম্বইয়ে বিদেশ ফেরত যাত্রীদের থাকতে হবে না কোয়ারেন্টিনে, তবে পূরণ করতে হবে বিশেষ শর্ত

কাশ্মীর পুলিশের আইজিপি বিজয় কুমার জানিয়েছেন চার লস্কর জঙ্গিকে নিকেশ করা হয়েছে। আহত হয়েছেন এক জওয়ান। পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে।