কোভিড কেয়ার থেকে উধাও ২৫ করোনা আক্রান্ত, ট্রেন ধরে পাড়ি ভিন রাজ্যে!

স্টেশন ও থানাগুলিকে সতর্ক করা হয়েছে। জোর তল্লাশি শুরু করেছে পুলিশ।

কোভিড কেয়ার থেকে উধাও ২৫ করোনা আক্রান্ত, ট্রেন ধরে পাড়ি ভিন রাজ্যে!
ফাইল ছবি

আগরতলা: কোভিড কেয়ার সেন্টার থেকে উধাও করোনা আক্রান্ত। অন্তত ২৫ জন রোগী পালিয়ে যায় ত্রিপুরার ওই সেন্টার থেকে। যার মধ্যে মাত্র সাতজনকে রেল স্টেশনে ধরা সম্ভব হয়েছে। বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তাঁরা অন্য রাজ্যে পালিয়ে যেতে পারেন বলেও আশঙ্কা করা হচ্ছে।

সোমবার রাতে এই ঘটনা ঘটেছে ত্রিপুরার পঞ্চায়েত রাজ ট্রেনিং ইনস্টিটিউটের কোভিড কেয়ার সেন্টারে। আমবাসা থানার পুলিশ অফিসার হিমাদ্রি সরকার জানিয়েছেন, যাঁরা পালিয়েছেন তাঁরা প্রত্যেকেই অন্য রাজ্যের বাসিন্দা। এরা অন্য রাজ্য রাজ্য থেকে ফিরে এখানে ছিলেন। ঘটনার কথা জানতে পেরেই তল্লাশি শুরু করে দেয় পুলিশ। সঙ্গে সঙ্গে রেল স্টেশন থেকে ধরা হয় সাতজনকে। বাকিদের পাওয়া যায়নি। রেল স্টেশনগুলিকে সতর্ক থাকতে বলা হয়। যেহেতু তাঁরা অন্য রাজ্য থেকে এসেছিলেন তাই তাঁদের অন্য রাজ্যে চলে যাওয়ার সম্ভাবনা থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পডুন: সারা গায়ে গোবর মেখে চলছে করোনা-রোধ, বিপদ বাড়তে পারে বলে সতর্ক করলেন চিকিৎসকেরা

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, অন্তত ১৮ জন করোনা আক্রান্ত ট্রেন ধরে রাজ্য ছেড়ে পালিয়েছে। এদের মধ্যে বেশির ভাগই ত্রিপুরা স্টেট রাইফেলসে নিয়োগের পরীক্ষা দিতে এসেছিলেন বলে জানা গিয়েছে। উল্লেখ্য, গত ২৪ এপ্রিল থেকে ত্রিপুরা সরকার নির্দেশিকা জারি করে জানিয়েছে যে আন্য রাজ্য থেকে ট্রেনে এলে কোভিড নেগেটিভ রিপোর্ট আনতে হবে। রিপোর্ট না আনলে তাঁদের র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট হবে।

Click on your DTH Provider to Add TV9 Bangla