Lal Krishna Advani: ফের অসুস্থ লালকৃষ্ণ আদবাণী, বাড়ি ফেরার একদিনের মধ্যেই আবার ভর্তি হাসপাতালে

LK Advani Health Update: গত সপ্তাহেই দিল্লির এইমসে ভর্তি করানো হয়েছিল প্রবীণ নেতা তথা দেশের প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী লালকৃষ্ণ আদবাণীকে। সেই সময়ে হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল, বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে আদবাণীকে।

Lal Krishna Advani: ফের অসুস্থ লালকৃষ্ণ আদবাণী, বাড়ি ফেরার একদিনের মধ্যেই আবার ভর্তি হাসপাতালে
লালকৃষ্ণ আদবাণী।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jul 04, 2024 | 6:22 AM

নয়া দিল্লি: ফের হাসপাতালে ভর্তি প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবাণী (Lal Krishna Advani)। বুধবার রাতে তাঁকে দিল্লির অ্যাপোলো হাসপাতালে ভর্তি করানো হয়। অসুস্থতার কারণ সঠিকভাবে জানা না গেলেও, চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে লালকৃষ্ণ আদবাণীর অবস্থা স্থিতিশীল। এই নিয়ে এক সপ্তাহে দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি করানো হল তাঁকে।

গত সপ্তাহেই দিল্লির এইমসে ভর্তি করানো হয়েছিল প্রবীণ নেতা তথা দেশের প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী লালকৃষ্ণ আদবাণীকে। সেই সময়ে হাসপাতাল সূত্রে জানানো হয়েছিল, বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে আদবাণীকে। চলতি সপ্তাহের শুরুতেই তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। কিন্তু বাড়ি ফেরার একদিনের মধ্যেই ফের শারীরিক অবস্থার অবনতি। ফের হাসপাতালে ভর্তি করাতে হল লালকৃষ্ণ আদবাণীকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অ্যাপোলো হাসপাতালের নিউরোলজি বিভাগের সিনিয়র কনসাল্টেন্ট ডঃ বিনীত সুরীর অধীনেই ভর্তি করানো হয়েছে লালকৃষ্ণ আদবাণীকে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল। চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। নিউরোলজি ছাড়াও ইউরোলজি, কার্ডিওলজি ও গেরিয়াট্রিক মেডিসিনের বিশেষজ্ঞ চিকিৎসকরা ৯৬ বছরের প্রবীণ নেতার শারীরিক অবস্থার উপরে নিয়মিত পর্যবেক্ষণ করছেন।