মদ খাইয়ে প্রকাশ্য রাস্তাতেই ‘ধর্ষণ’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হল ভিডিয়ো

Physical Assault: চলতি সপ্তাহের বুধবার ওই মহিলাকে ধর্ষণ করে অভিযুক্ত। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই মহিলাকে ধর্ষণ করেছে অভিযুক্ত, এমনটাই জানিয়েছে পুলিশ। ধর্ষণের পর ওই মহিলাকে রাস্তায় ফেলে রেখে যাওয়ার আগে শাসিয়েও ছিল অভিযুক্ত। 

মদ খাইয়ে প্রকাশ্য রাস্তাতেই 'ধর্ষণ'! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হল ভিডিয়ো
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 8:06 AM

ভোপাল: আরজি কর কাণ্ডের এক মাসও হয়নি। তিলোত্তমার বিচারের দাবিতে যেখানে লক্ষ লক্ষ মানুষ প্রতিনিয়ত সুর চড়াচ্ছে, সেখানেই  দেশের বিভিন্ন কোণে এখনও নির্যাতনের শিকার হয়ে চলেছেন মহিলারা। ফের ভয়ঙ্কর এক ধর্ষণের ঘটনা সামনে এল। মদ্যপান করিয়ে রাস্তাতেই ধর্ষণ মহিলাকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয় সেই ভিডিয়ো।

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের উজ্জয়নে। সেখানে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলাকে জোর করে মদ্যপান করায়। এরপর প্রকাশ্য রাস্তাতেই ধর্ষণ করে মহিলাকে। এতেও ক্ষান্ত হয়নি। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়েছে ধর্ষণের সেই ভিডিয়ো। বিষয়টি নজরে আসতেই তৎপর হয় পুলিশ। ভিডিয়ো দেখে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

জানা গিয়েছে, চলতি সপ্তাহের বুধবার ওই মহিলাকে ধর্ষণ করে অভিযুক্ত। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই মহিলাকে ধর্ষণ করেছে অভিযুক্ত, এমনটাই জানিয়েছে পুলিশ। ধর্ষণের পর ওই মহিলাকে রাস্তায় ফেলে রেখে যাওয়ার আগে শাসিয়েও ছিল অভিযুক্ত।

এই খবরটিও পড়ুন

ঘটনার পরের দিন সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের ভিডিয়ো নজরে আসতেই অবিলম্বে পদক্ষেপ করে পুলিশ। ভিডিয়ো দেখে চিহ্নিত করা হয় অভিযুক্তকে। এরপর তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)