Rekha Patra: তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল AIIMS-এ, কেমন আছেন সন্দেশখালির রেখা পাত্র?

Sandeshkhali-Rekha Patra: প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পরও প্রচার শুরু না করায় অনেকে রেখাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছিলেন। মঙ্গলবার তাঁকে ফোন করে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর বুধবার থেকে শুরু করেন প্রচার। এলাকায় ঘুরে মহিলাদের সঙ্গে সকাল থেকে কথা বলতে দেখা যায় তাঁকে।

Rekha Patra: তড়িঘড়ি ভর্তি করা হয়েছিল AIIMS-এ, কেমন আছেন সন্দেশখালির রেখা পাত্র?
রেখা পাত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 12:24 PM

কলকাতা: চমক দিয়ে রেখা পাত্রকে বসিরহাট লোকসভা কেন্দ্রের প্রার্থী করেছে বিজেপি। মহিলাদের ভয়ঙ্কর সব অভিযোগে যে সন্দেশখালি শিরোনামে উঠে এসেছিল, সেই সন্দেশখালি থেকেই প্রার্থী করার হয়েছে স্থানীয় বাসিন্দা রেখাকে। তাঁকে নিয়েই চর্চা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। প্রার্থী হওয়ার পর নিরাপত্তার অভাব বোধ করার কথাও প্রকাশ্যে জানিয়েছেন তিনি। আর প্রচার শুরুর পরই অসুস্থ হয়ে পড়লেন সেই রেখা পাত্র। বুধবার বিকেলেই অসুস্থ অবস্থায় তাঁকে ভর্তি করা হয় কল্যাণী এইমস হাসপাতালে।

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পরও প্রচার শুরু না করায় অনেকে রেখাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছিলেন। মঙ্গলবার তাঁকে ফোন করে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর বুধবার থেকে শুরু করেন প্রচার। এলাকায় ঘুরে মহিলাদের সঙ্গে সকাল থেকে কথা বলতে দেখা যায় তাঁকে। এরপরই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি।

তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা পাত্র। তাঁর শরীরে জলের পরিমাণ কমে গিয়েছিল। কল্যাণী এইমসে ভর্তি হওয়ার পর তাঁর সবরকমের পরীক্ষা করা হয়। একাধিক রক্ত পরীক্ষা করা হয়, স্যালাইনও দেওয়া হয় তাঁকে।

আজ, বৃহস্পতিবার ভোরে চিকিৎসকরা জানান রেখার শারীরিক অবস্থা স্থিতিশীল। এরপর ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে এবার কবে ফের প্রচারে নামবেন, তা এখনও জানানো হয়নি। উল্লেখ্য, নিরাপত্তা নিয়ে অভাব বোধ করায় তাঁর নিরাপত্তা বাড়ানোর কথা ভাবছে কেন্দ্র। তিনি ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা পেতে পারেন বলে জানা যাচ্ছে।