‘চাটার্ড ফ্লাইটের একজন রয়্যাল প্যাসেঞ্জার অন্য দেশে ল্যান্ড করেছেন’, বাকিদের খুঁজছেন অনুপম

বিজেপির এই তরুণ নেতা লিখেছেন, "প্রত্যাশা মতো চাটার্ড ফ্লাইটের একজন রয়্যাল প্যাসেঞ্জার আজ অন্য দেশে ল্যান্ড করলেন। বাকি রয়্যাল প্যাসেঞ্জারদের সন্ধান চলছে।"

'চাটার্ড ফ্লাইটের একজন রয়্যাল প্যাসেঞ্জার অন্য দেশে ল্যান্ড করেছেন', বাকিদের খুঁজছেন অনুপম
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 10:04 PM

কলকাতা: বিলাসবহুল চাটার্ড বিমানে চেপে রীতিমতো জামাই আদরে দিল্লি গিয়েছিলেন তৃণমূলের একাধিক নেতা। বিজেপিতে যোগ দিয়েছিলেন অমিত শাহের হাত ধরে। সেই বিমান যাত্রীদের মধ্যে একজন, অর্থাৎ রাজীব বন্দ্যোপাধ্যায় শনিবার বৈঠক করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষের সঙ্গে। সূত্রের খবর, তৃণমূলে ফেরার ইচ্ছাও গোপন রাখেননি তিনি। এরপরই ঘুরপথে দলীয় নেতৃত্বকে নিশানায় নিয়ে সোশ্যাল ফের একবার শ্লেষাত্মক পোস্ট করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা।

ফেসবুকে একটি পোস্ট করে বিজেপির এই তরুণ নেতা লিখেছেন, “প্রত্যাশা মতো চাটার্ড ফ্লাইটের একজন রয়্যাল প্যাসেঞ্জার আজ অন্য দেশে ল্যান্ড করলেন। বাকি রয়্যাল প্যাসেঞ্জারদের সন্ধান চলছে।” তৃণমূলের এই প্রাক্তন সাংসদ যে কার্যত রাজীবের দিকেই ইঙ্গিত করেছেন তা একেবারেই পরিষ্কার। কারণ তিনিও সেই চাটার্ড ফ্লাইটে চেপেই দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

শুক্রবার মুকুল রায় দলে ফেরার পর ফেসবুকে প্রথম বোমাটা ফাটিয়েছিলেন অনুপমই। গতকাল তিনি লেখেন, ‘নির্বাচন চলাকালীন ২-১ জন নেতাকে নিয়ে অতি মাতামাতি করা এবং যোগ্যতা থাকা সত্ত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা বা অপমান করা’র করুণ পরিণতি!!! চার্টার্ড ফ্লাইটের রয়্যাল যাত্রীরাও মিসিং!!! এখনও সময় আছে, বঙ্গ বিজেপির উচিৎ লবিবাজি বন্ধ করে যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো।’

আরও পড়ুন: সিএএ-এরআরসি জারি করে বঙ্গে অশান্তি পাকানোর চেষ্টা চলছে, কুণালকে বললেন রাজীব

২৪ ঘণ্টার ব্যবধানে আবার সেই চাটার্ড ফ্লাইড প্রসঙ্গ টেনেই নাম না করে দলীয় নেতৃত্বকে খোঁচা দিয়েছেন তিনি। প্রসঙ্গত, সেই বিশেষ বিমানে আর যে যে যাত্রী ছিলেন তাঁদের মধ্যে ইতিমধ্যেই ‘বেসুরো’দের তালিকায় নাম লিখিয়েছেন উত্তরপাড়ার প্রাক্তন তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। তিনি আগামী সময় শাসকদলের সঙ্গে নৈকট্য বৃদ্ধির চেষ্টা করেন কি না সেদিকেও নজর রয়েছে রাজনৈতিক মহলের।

আরও পড়ুন: সবুজ জার্সিতে ফের ‘খেলা’ শুরু মুকুলের, রাতেই এক ঝাঁক বিজেপি সাংসদ-বিধায়কদের ফোন