Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে সিআইএসএফ, স্নিফার ডগ, পুলিশ…, ইমেল আসতেই একযোগে শুরু তল্লাশি

Kolkata Airport: বিমানবন্দরে নিযুক্ত চিপ এরর স্পেস সেফটি অফিস, এয়ার প্যাসেঞ্জার ডিউটি, এয়ার ট্রাফিক কন্ট্রোল, স্থানীয় পুলিশ প্রশাসন, ফায়ার বিগ্রেড ও কাস্টমস এরপরই বৈঠকে বসে। বিমানবন্দর কর্তৃপক্ষ এই ইমেলকে গুরুত্ব সহকারে বিবেচনা করে বিমানবন্দরের ভিতরে সিআইএসএফ, বম্ব স্কোয়াড, স্নিফার ডগ দিয়ে সমস্ত কিছু তল্লাশি শুরু করে।

Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে সিআইএসএফ, স্নিফার ডগ, পুলিশ..., ইমেল আসতেই একযোগে শুরু তল্লাশি
কলকাতা বিমানবন্দর। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2024 | 1:20 PM

কলকাতা: কলকাতা বিমানবন্দরের মতো গুরুত্বপূর্ণ এয়ারপোর্ট। হঠাৎ সেখানকার ম্যানেজারের কাছে ইমেল মারফত এল ভয়ঙ্কর বার্তা! বিমানবন্দরে নাকি বোমা রাখা রয়েছে, তাও তিন তিনটি। সোমবার সকাল সাড়ে ৯টা নাগাদ এমন ইমেল আসতেই হইচই পড়ে যায়। এর আগে গত ২৬ তারিখ এমন ঘটনা ঘটেছিল। আবারও এদিন ইমেল আসায় শুরু হয় অভ্যন্তরীণ তৎপরতা।

বিমানবন্দরে নিযুক্ত চিপ এরর স্পেস সেফটি অফিস, এয়ার প্যাসেঞ্জার ডিউটি, এয়ার ট্রাফিক কন্ট্রোল, স্থানীয় পুলিশ প্রশাসন, ফায়ার বিগ্রেড ও কাস্টমস এরপরই বৈঠকে বসে। বিমানবন্দর কর্তৃপক্ষ এই ইমেলকে গুরুত্ব সহকারে বিবেচনা করে বিমানবন্দরের ভিতরে সিআইএসএফ, বম্ব স্কোয়াড, স্নিফার ডগ দিয়ে সমস্ত কিছু তল্লাশি শুরু করে।

কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে খবর, শুধুমাত্র কলকাতা বিমানবন্দরেই নয়, এমন ইমেল দেশের আরও একাধিক বিমানবন্দরে গিয়েছে। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ পুলিশে এফআইআর দায়ের করেছে। কিছুদিন আগেই এই একই ঘটনা ঘটে। একটি ইমেল ঘিরে বিমানবন্দরে চাপানউতর শুরু হয়। সিআইএসএফও তৎপর হয়। চারদিনের মধ্যে আবারও একই ঘটনায় বিমানবন্দর কর্তৃপক্ষও খুব গুরুত্ব দিয়েই বিষয়টি দেখছে।