জন্মদিনের শুভেচ্ছা জানাতে সৌরভের বাড়িতে মুখ্যমন্ত্রী, হলুদ গোলাপ উপহার মমতার

Sourav Ganguly Birthday: সৌরভ অসুস্থ থাকাকালীনও তাঁকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে সৌরভের বাড়িতে মুখ্যমন্ত্রী, হলুদ গোলাপ উপহার মমতার
হলুদ গোলাপ উপহার মমতার (নিজস্ব চিত্র)

কলকাতা: জন্মদিনের শুভেচ্ছা জানাতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার দুপুরে নবান্ন থেকে বেরিয়ে বেহালায় বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যান মুখ্যমন্ত্রী। এর আগে জন্মদিনের শুভেচ্ছা জানালেও এ ভাবে বাড়িতে পৌঁছে যেতে দেখা যায়নি মমতাকে। চলতি বছরেই প্রাক্তন ভারত অধিনায়ক অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সেই সময়ও তাঁকে দেখতে ছুটে গিয়েছিলেন মমতা।

মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সৌহার্দ্যের সম্পর্ক বারবারই নজর কেড়েছে। কখনও মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে গিয়েছেন সৌরভ আবার কখনও হাসপাতালে সৌরভকে দেখতে গিয়েছেন মমতা। এর পিছনে অনেকেই রাজনীতির গন্ধ পান। তবে সৌরভ গঙ্গোপাধ্যায় রাজনৈতিক যোগ নিয়ে কখনও স্পষ্ট করে কিছু বলেননি। শুধু মমতা নয়, বিভিন্ন দলের রাজনীতিকদের সঙ্গেই তাঁর সুসম্পর্ক রয়েছে। তাই সৌরভ আদতে কোন রাজনৈতিক দলের ঘনিষ্ঠ? আদৌ কোনও দলের সঙ্গে সৌরভের কোনও সমীকরণ আছে কি না, তা স্পষ্ট নয়।

আরও পড়ুন: বাজেট অধিবেশনে বিজেপি বিধায়কের ‘মুখে’ শুধুই সোয়াবিন! নেপথ্যে এক অন্য কাহিনী

এ দিন সকাল থেকেই মহারাজের জন্মদিন ঘিরে উচ্ছ্বসিত ছিলেন ভক্তরা। তাঁর ৪৯ তম জন্মদিনে সকাল থেকেই তাঁর বাড়ির সামনে ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মতো। কেউ উপহার হিসেবে এনেছিলেন নিজের হাতে আঁকা ছবি। কেউ আবার সারা শরীরে ভারতীয় পতাকার রং-এ রাঙিয়ে নিয়েছিলেন। কেক কেটে নিজের অফিসে জন্মদিন পালন করেন তিনি। এ দিন সকাল থেকেই সময় কাটান পরিবারের সঙ্গে। সকাল থেকে সতীর্থরাও শুভেচ্ছা জানান সৌরভকে। সচিন তেন্ডুলকর টুইটারে লেখেন, “আমার প্রিয় দাদি। শুভ জন্মদিন। আপনার সামনে একটি স্বাস্থ্যকর এবং সুখী বছর কামনা করি।”

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla