Junior Doctors agitation: আলোচনার পথ খোলা রেখেই স্বাস্থ্য সচিবের ইমেলকে ‘অপমানজনক’ বললেন জুনিয়র ডাক্তাররা, দিলেন কড়া বার্তা

Junior Doctors agitation: মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে জুনিয়র ডাক্তারদের কাজে যোগ দেওয়ার কথা বলেছিল সুপ্রিম কোর্ট। কিন্তু, কাজে যোগ না দিয়ে স্বাস্থ্য ভবন অভিযান করেন তাঁরা। একাধিক দাবিও জানান। পাঁচটার পরই স্বাস্থ্য সচিবের কাছ থেকে ইমেল পান আন্দোলনকারীরা।

Junior Doctors agitation: আলোচনার পথ খোলা রেখেই স্বাস্থ্য সচিবের ইমেলকে 'অপমানজনক' বললেন জুনিয়র ডাক্তাররা, দিলেন কড়া বার্তা
আন্দোলনে জুনিয়র ডাক্তাররা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 8:32 PM

কলকাতা: মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের আহ্বান। মঙ্গলবার ইমেল করে ১০ আন্দোলনকারীকে নবান্নে যাওয়ার বার্তা স্বাস্থ্য সচিবের। এদিন বৈঠকের কথা বলা হয়। কিন্তু, আন্দোলনকারীরা সেই বৈঠকে যোগ দিতে নবান্নে যাননি। উল্টে তাঁরা জানালেন, স্বাস্থ্য সচিবের কাছ থেকে ইমেল আসা অপমানজনক। ইমেলের শুরুতে শুধু স্যার লেখা নিয়েও আপত্তি রয়েছে আন্দোলনকারীদের। সেখানে স্যার ও ম্যাডাম লেখার দাবি জানান তাঁরা।

মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে জুনিয়র ডাক্তারদের কাজে যোগ দেওয়ার কথা বলেছিল সুপ্রিম কোর্ট। কিন্তু, কাজে যোগ না দিয়ে স্বাস্থ্য ভবন অভিযান করেন তাঁরা। একাধিক দাবিও জানান। পাঁচটার পরই স্বাস্থ্য সচিবের কাছ থেকে ইমেল পান আন্দোলনকারীরা। নবান্নে বৈঠকের জন্য বার্তা পাঠানো হয়।

আন্দোলনকারীরা বলেন, “এদিন আমরা স্বাস্থ্য ভবন অভিযানে এসেছিলাম। স্বাস্থ্য সচিবের পদত্যাগ চেয়েছিলাম। সেই স্বাস্থ্য সচিবের কাছ থেকে ইমেল আসা আমরা সদর্থক হিসেবে দেখছি না। স্বাস্থ্য সচিবের তরফে আসা ইমেল আমাদের কাছে অপমানজনক।” তবে তাঁরা আলোচনার পথ খোলা রাখতে চান বলে আন্দোলনকারীরা জানান। বলেন, নবান্নের শীর্ষ স্তর থেকে বার্তা এলে তাঁরা ভেবে দেখবেন।

এই খবরটিও পড়ুন

মাত্র দশ জনকে বৈঠকে ডাকায় অসন্তুষ্ট আন্দোলনকারীরা। তাঁরা বলেন, “দশ জনকে ডাকা অসম্মানজনক বলে মনে করছি।” প্রতিনিধি দলে কতজন থাকবেন, তা আলোচনা সাপেক্ষে ঠিক হবে বলে আন্দোলনকারীরা জানান। একইসঙ্গে তাঁদের বক্তব্য, মেইলে শুধু স্যার সম্বোধন করা হয়েছে। থাকতে হবে ম্যাম সম্বোধনও।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)