Suvendu Adhikari: বড় ঘোষণা শুভেন্দুর, নথি-সহ ইমেলে যোগাযোগ করতে বললেন…

Suvendu Adhikari: রবিবার সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত একটি পোস্ট করেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। জানান, নোটিসের প্রতিলিপি তাঁর ইমেল আইডিতে পাঠাতে। ইমেল আইডিও দিয়ে দিয়েছেন পোস্টেই। লেখেন, 'আপনাদের আইনি সহায়তার জন্য আমার আইনজীবী আপনাদের সঙ্গে শীঘ্রই যোগাযোগ করে নেবেন।'

Suvendu Adhikari: বড় ঘোষণা শুভেন্দুর, নথি-সহ ইমেলে যোগাযোগ করতে বললেন...
শুভেন্দু অধিকারী। Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 11:03 PM

কলকাতা: সোশ্যাল মিডিয়ায় আরজি কর সংক্রান্ত পোস্ট নিয়ে বারবার সতর্ক করছে পুলিশ। কোনওরকম অসত্য, প্ররোচনামূলক বা অশান্তি ছড়াতে পারে এরকম পোস্ট থেকে বিরত থাকতে বলেছে তারা। একইসঙ্গে, আরজি কর নিয়ে একাধিক পোস্ট বা বক্তব্যের সত্যতা যাচাই করতেও অনেককেই তলব করছে লালবাজার। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি জানান, সোশ্যাল পোস্টের জন্য পুলিশের নোটিস পেলে, আইনি সহায়তা দেবেন তিনি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

রবিবার সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত একটি পোস্ট করেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। জানান, নোটিসের প্রতিলিপি তাঁর ইমেল আইডিতে পাঠাতে। ইমেল আইডিও দিয়ে দিয়েছেন পোস্টেই। লেখেন, ‘আপনাদের আইনি সহায়তার জন্য আমার আইনজীবী আপনাদের সঙ্গে শীঘ্রই যোগাযোগ করে নেবেন।’

নিজের মতামত ব্যক্ত করার জন্য কাউকে হেনস্থা করলে তাঁর পাশে আছেন বলে জানান বিরোধী দলনেতা। লেখেন, ‘শুধুমাত্র প্রতিবাদ ও সমালোচনা করার উদ্দেশে আপনাদের মতামত গণমাধ্যমে পোস্ট করার জন্য আপনাদের যদি পুলিশের হয়রানির শিকার হতে হয় (আপনার প্রতিবাদের ভাষা যদি অশ্লীল না হয়) তাহলে আমি আপনাদের সম্পূর্ণ বিনামূল্যে আইনি সহায়তা দেওয়ার জন্য প্রস্তুত।’ শুভেন্দু বলেন, বাকস্বাধীনতা স্বাস্থ্যকর গণতন্ত্রের মেরুদণ্ড।

প্রসঙ্গত, আরজি কর নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের জন্য কলকাতা পুলিশ, পশ্চিমবঙ্গ পুলিশ এবং সাইবার অপরাধ শাখার নোটিস পাচ্ছেন বিভিন্ন স্তরের মানুষ। সূত্রের খবর, ইতিমধ্যে রাজনীতিক থেকে রেডিও জকি বা বিশিষ্ট চিকিৎসক, ডাক পেয়েছেন অনেকেই।