Junior Doctors Protest: অসুস্থ অনশনকারী ডাক্তার অর্ণব মুখোপাধ্যায়, ভর্তি করা হল SSKM-এ

Junior Doctors Protest: এর পাশাপাশি শারীরিক পরীক্ষার জন্য ভর্তি হয়েছেন অনশনকারী বাকি জুনিয়র চিকিৎসকরা। এসএসকেএম-এ ভর্তি স্পন্দন চৌধুরী, শিশু মঙ্গলে ভর্তি করা হয়েছে পরিচয় পাণ্ডাকে। কলকাতা মেডিক্যালে ভর্তি হয়েছেন স্নিগ্ধা হাজরা।

Junior Doctors Protest: অসুস্থ অনশনকারী ডাক্তার অর্ণব মুখোপাধ্যায়, ভর্তি করা হল SSKM-এ
অসুস্থ অর্ণবImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 11:59 PM

কলকাতা: অসুস্থ অনশনরত চিকিৎসক অর্ণব মুখোপাধ্যায়। সোমবার অনশন তুলে নেওয়ার পর অসুস্থতা বোধ করেন অর্ণব। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

এ দিন, সাংবাদিকদের সামনে অর্ণব আজকের বৈঠক নিয়ে কথা বলছিলেন। হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। বাথরম থেকে আসার পর আরও অসুস্থতা অনুভব করেন বলে যাচ্ছে। প্রাথমিকভাবে অনশন মঞ্চেই তাঁর রক্তচাপ পরীক্ষা হয়। তারপর অ্যাম্বুলেন্সে উঠিয়ে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তাঁর চিকিৎসায় মেডিক্যাল বোর্ড ইতিমধ্যেই গঠিত হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

এর পাশাপাশি শারীরিক পরীক্ষার জন্য ভর্তি হয়েছেন অনশনকারী বাকি জুনিয়র চিকিৎসকরা। এসএসকেএম-এ ভর্তি স্পন্দন চৌধুরী, শিশু মঙ্গলে ভর্তি করা হয়েছে পরিচয় পাণ্ডাকে। কলকাতা মেডিক্যালে ভর্তি হয়েছেন স্নিগ্ধা হাজরা। সেখানে ভর্তি হয়েছেন সায়ন্তনী ঘোষ হাজরাও। রয়েছেন অলোলিকা ঘরুইও। অপরদিকে,উত্তরবঙ্গে অনশনকারী সন্দীপ মণ্ডলকে ভর্তি করানো হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যালে।