আজ রাজভবনে বিজেপি বিধায়করা, বাংলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে আলোচনা

বিজেপি বিধায়করা আজ রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করবেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Dhankhar) সঙ্গে রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বিজেপি বিধায়করা।

আজ রাজভবনে বিজেপি বিধায়করা, বাংলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে আলোচনা
শুভেন্দু-রাজ্যপাল সাক্ষাৎ
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 8:24 AM

কলকাতা: বিজেপি বিধায়করা আজ রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Governor Jagdeep Dhankhar) সঙ্গে দেখা করবেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Dhankhar) সঙ্গে রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বিজেপি বিধায়করা। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি ও করোনা টিকা দুর্নীতিকরণ নিয়ে আলোচনা করবেন বিজেপি বিধায়করা।

এর আগেও রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সে বৈঠক করেছেন শুভেন্দু অধিকারী। এরপর আচমকাই রাতারাতি শুভেন্দু অধিকারীকে তলব করে কেন্দ্রীয় নেতৃত্ব। গত সোমবার দিল্লিতে যান শুভেন্দু অধিকারী। দেখা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। দিল্লিতে অমিত শাহের বাসভবনে প্রায় মিনিট পনেরো বৈঠক করেন তিনি। সেখানে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়েই আলোচনা করেন।

তারপর দিনই দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। সেখানেই রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি ও ৩৫৬ ধারা প্রয়োগের যৌক্তিকতা নিয়ে আলোচনা হয় বলে সূত্রের খবর। এরপর আবার অমিত শাহের সঙ্গে দেখা করেন তিনি। এরপর বাংলায় ফিরে আসেন। উল্লেখ্যযোগ্য ভাবে, রাজ্যের পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য ডাকা হয় তিন সাংসদ- নিশীথ প্রামাণিক, অর্জুন সিং ও সৌমিত্র খাঁকেও। তাঁদের সঙ্গে এবিষয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন: বিকাশরঞ্জনের ফেসবুক পোস্টে ‘কংগ্রেসী গুন্ডা’! সূর্যকান্তের কাছে জবাব তলব প্রদেশ কমিটির

আজ, রাজ্যপালের সঙ্গে এই পরিস্থিতি নিয়েই বৈঠক করবেন বিজেপি বিধায়করা। তবে নির্বাচন পরবর্তী পরিস্থিতিতে যে ট্রেন্ডিং চলছে, অর্থাৎ দলবদলের নয়া চ্যাপ্টার, তাতে দাঁড়িয়ে এই বৈঠক যথেষ্টই রাজনৈতিক তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশ্লেষকরা।