আইন শৃঙ্খলা, জাল টিকা ইস্যুতে বিজেপির প্রতিবাদ, আজ থেকে ৮ দিনের ‘পশ্চিমবঙ্গ বাঁচাও’ কর্মসূচি

Kolkata: জাল টিকা, রাজ্যের বর্তমান আইন শৃঙ্খলার অবনতি, রাজ্যে শাসকদলের অত্যাচারের অভিযোগ তুলে প্রতিবাদে নামবেন বিজেপি কর্মী সমর্থকরা।

আইন শৃঙ্খলা, জাল টিকা ইস্যুতে বিজেপির প্রতিবাদ,  আজ থেকে ৮ দিনের 'পশ্চিমবঙ্গ বাঁচাও' কর্মসূচি
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 11:11 AM

কলকাতা: শাসক দলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে এর আগে বিভিন্ন কর্মসূচি নিয়েছে বিরোধী দল বিজেপি। আজ থেকে তারা ‘পশ্চিমবঙ্গ বাঁচাও’ (Paschimbongo Kormosuchi) কর্মসূচি পালনের ডাক দিয়েছে।

৮ দিনে একাধিক ইস্যুতে প্রতিবাদ কর্মসূচি নিয়েছে বিজেপি। জাল টিকা, রাজ্যের বর্তমান আইন শৃঙ্খলার অবনতি, রাজ্যে শাসকদলের অত্যাচারের অভিযোগ তুলে প্রতিবাদে নামবেন বিজেপি কর্মী সমর্থকরা।

এই কর্মসূচিতে জেলায় জেলায় আজ, সোমবার থেকে মশাল মিছিল বার করবেন দলীয় কর্মীয়-সমর্থকরা। আজ বিকেল পাঁচটায় বিজেপির কলকাতার সদর দফতর থেকে ওই মশাল মিছিল বেরোবে। শেষ দিন জেলায় জেলায় বিক্ষোভও দেখানো হবে।

এই বিক্ষোভ কর্মসূচিতে দলের রাজ্য নেতারা যেমন অংশ নেবেন, তেমন যুব মহিলারাও পথে নামবেন। মিছিল সভার পাশাপাশি আলোচনাসভারও আয়োজন করা হয়েছে। এর সঙ্গে নেওয়া হয়েছে স্বাধীনতা সংগ্রামী, মণীষীদের মূর্তি পরিষ্কার কর্মসূচি ও সব বিধানসভায় বিশেষ সম্পর্ক অভিযান পালন করেন।

বুধবার, ১১ অগস্ট বৃক্ষরোপণ অনুষ্ঠান হবে। সব বুথে এই কর্মসূচি পালন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কলকাতা, শিলিগুড়ি, মালদা, দুর্গাপুর, কাঁথি এবং কৃষ্ণনগরে ‘দেশভাগ ও বর্তমান পশ্চিমবঙ্গ’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আরও পড়ুন: একুশে ফেরান নি ওঁরা, ‘কৃতজ্ঞতা স্বীকারে’ আজ জঙ্গলমহলে মুখ্যমন্ত্রী