Kolkata Book Fair 2022: ডাস্টবিনে পার্স ফেলতেই সন্দেহ হয় পুলিশের, বইমেলা থেকে পকেটমারি অভিযোগে গ্রেফতার টলিউড অভিনেত্রী

Kolkata Book Fair 2022: পুলিশের সন্দেহ হয়। মহিলা পুলিশ নিয়ে এসে তাঁর তল্লাশি চালানো হয়। তখনই প্রকাশ্যে আসে বিস্ফোরক তথ্য। মহিলার ব্যাগের মধ্যেই রয়েছে অজস্র মানি ব্যাগ।

Kolkata Book Fair 2022: ডাস্টবিনে পার্স ফেলতেই সন্দেহ হয় পুলিশের, বইমেলা থেকে পকেটমারি অভিযোগে গ্রেফতার টলিউড অভিনেত্রী
কলকাতা বইমেলা থেকে গ্রেফতার অভিনেত্রী (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2022 | 2:04 PM

কলকাতা: বইমেলায় টাকা ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার অভিনেত্রী রূপা দত্ত। বিধান নগর উত্তর থানার হাতে গ্রেফতার। শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বই মেলা থেকেই গ্রেফতার করা হয়েছে তাঁকে।

কীভাবে গ্রেফতার রূপা দত্তকে?

অন্যান্য দিনের মতো শনিবার সন্ধ্যাতেও অন্তর্জাতিক বই মেলায় টহল দিচ্ছিল পুলিশ। সেই সময় কর্তব্যরত পুলিশ কর্মী লক্ষ্য করেন এক মহিলা একটি ব্যাগ ডাস্টবিনে ফেলে চলে যাচ্ছেন। কেউ কীভাবে মানিব্যাগ ডাস্টবিনে ফেলে দিচ্ছেন? সেই সময় তাঁর পথ আটকান পুলিশ কর্মীরা। তিনি কেন এই ব্যাগ ফেলে দিচ্ছেন? কোথায় যাচ্ছেন? প্রশ্ন করা হয় তাঁকে। কিন্তু তাঁর সদুত্তর দিতে পারেননি ওই মহিলা।

পুলিশের সন্দেহ হয়। মহিলা পুলিশ নিয়ে এসে তাঁর তল্লাশি চালানো হয়। তখনই প্রকাশ্যে আসে বিস্ফোরক তথ্য। মহিলার ব্যাগের মধ্যেই রয়েছে অজস্র মানি ব্যাগ। তার মধ্যে প্রচুর টাকা রয়েছে। তখন পুলিশের সন্দেহ হওয়ায় তাঁকে বিধান নগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। কিন্তু এতগুলো পার্স তাঁর কাছে কেন, তার সদুত্তর দিতে পারেননি তিনি। অবশেষে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তিনি ।

জানা যায় আসল পরিচয়। তাঁর নাম রূপা দত্ত। তিনি টেলি দুনিয়ায় বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন। রূপা বিভিন্ন মেলায় বড়ো হাইফাইড অনুষ্ঠানে উপস্থিত হন। জনবহুল জায়গায় ঘুরে ঘুরে কেপমারি করতেন। তাঁর ব্যাগ থেকে শনিবার প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার হয়েছে।

এই ঘটনায় পুলিশও খানিকটা হতভম্ব। আসল পরিচয় জেনে স্তম্ভিত হয়ে যান দুঁদে পুলিশ কর্তারা। রূপা দত্তের কাছ থেকে যে ডাইরি উদ্ধার হয়েছে, তাতে কবে কত টাকা উঠিয়েছেন, তারও হিসাব রয়েছে। কিন্তু কেন তিনি এমন কাজ করছেন সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। অভিনেত্রী রূপা দত্তের একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান পুলিশের।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন রূপা দত্ত। কার্ণি সেনার প্রেসিডেন্ট হিসাবে পরিচয় দিয়েই বিতর্কে জড়িয়েছিলেন। তার থেকেও রয়েছে আরও বড় কেসের অভিযোগ। তিনিই সেই টেলি অভিনেত্রী, যিনি চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘সেক্সুয়াল হ্যারাসমেন্ট’র অভিযোগ তুলেছিলেন। একটি টেক্সট মেসেজ দেখিয়ে করিয়ে তিনি এই অভিযোগ তুলেছিলেন। পরে তদন্তে উঠে আসে আসল তথ্য। দেখা যায়, অনুরাগ কাশ্যপ নয়, অন্য আরেক জনের সঙ্গে চ্যাট করেছিলেন রূপা দত্ত। একাধিকবার বিতর্কে জড়ানো এই অভিনেত্রী টেলিউডের একাধিক সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকাতেও অভিনয় করেছেন। কিন্তু তা বলে কি ছিনতাইবাজদের নিয়ে দল গড়েছেন তিনি? এবার সেই প্রশ্নও উঠছে।

আরও পড়ুন: Bankura Fire: দোতলার পূূব দিকের জানলাটাই কেবল খোলা ছিল, ‘মাস্টারমশাইয়ের’ বাড়ির বউ-বাচ্চাদের বার করে নিয়ে গেলেন প্রতিবেশী

আরও পড়ুন: Alipurduar Road Accident: দীর্ঘদিনের প্রেম পরিণতি পাওয়ার দিন, সানাইয়ের সুর একটা ভুলেই বদলে গেল শ্মশানের নিঃস্তবদ্ধতায়