Fire at Dhakuria: পাশাপাশি দু’ঘরে মা-ছেলে, হঠাৎই দাউ দাউ করে আগুন! প্রতিবেশীরা এসে দেখলেন ভয়ঙ্কর দৃশ্য

Fire at Dhakuria: পাশাপাশি দু'ঘরে মা-ছেলে, হঠাৎই দাউ দাউ করে আগুন! প্রতিবেশীরা এসে দেখলেন ভয়ঙ্কর দৃশ্য
ঢাকুরিয়ায় বাড়িতে আগুন। প্রতীকী ছবি।

ফরেনসিক বিশেষজ্ঞরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করবেন। নমুনা পরীক্ষার পরই আগুন লাগার কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jan 28, 2022 | 4:31 PM

কলকাতা: অগ্নিদগ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে খাস কলকাতায়। শুক্রবার দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া (Dhakuria) স্টেশন সংলগ্ন একটি তিনতলা বাড়ির দোতলায় আগুন (Fire Brokeout) লাগে। এদিন ভোরে এই আগুন লাগার ঘটনা ঘটে বলে অভিযোগ। খবর দেওয়া হয় দমকলে। তারা এসে ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এই আগুনে পুড়ে একজনের মৃত্যু হয় বলে অভিযোগ। লেক থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঢাকুরিয়ার বাড়িটিতে যখন আগুন লাগার ঘটনা ঘটে সে সময় ঘরে ছিলেন সৌম্য সেনগুপ্ত (৪৮) নামে ওই যুবক। অগ্নিদগ্ধ অবস্থায় তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। এদিকে সৌম্যর মা ছিলেন পাশের ঘরে। তিনিও অসুস্থ হয়ে পড়েন। তাঁকেও নিয়ে যাওয়া হয় এসএসকেএমে। তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। কীভাবে এই আগুন লাগার ঘটনা ঘটল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করবেন। নমুনা পরীক্ষার পরই আগুন লাগার কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

শুক্রবার ভোরে আগুন লাগে লেক থানার অন্তর্গত ঢাকুরিয়া ৩৫ নম্বর স্টেশন রোডের বাড়িটিতে আগুন লাগে। স্থানীয় সূত্রে খবর, এলাকার লোকজনই প্রথম আগুন জ্বলতে দেখেন বাড়িটিতে। তাঁরাই হইচই শুরু করেন। কিন্তু বাড়ির ভিতর থেকে কেউ বেরোননি। এরপরই লেক থানায় খবর দেন স্থানীয়রা। অন্যদিকে দমকলেও খবর দেওয়া হয়। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এরপরই ঘরে ঢুকে দেখা যায় দোতলার একটি ঘরে এক ব্যক্তি পড়ে আছেন। জানা যায় তাঁর নাম সৌম্য সেনগুপ্ত। অগ্নিদগ্ধ অবস্থাতেই পড়ে ছিলেন তিনি। তাঁকে উদ্ধারের পাশাপাশি পাশের ঘরে গিয়ে পুলিশ দেখে আরও একজন বৃদ্ধা সেখানে রয়েছেন। তিনি সৌম্যর মা বলেই পুলিশ সূত্রে খবর। আগুন ও ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। দগ্ধ ছেলে ও মাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন: CBI Summoned: অনুব্রত মণ্ডলকে তলব সিবিআইয়ের, ‘অসুস্থ’ বলে এড়ালেন হাজিরা

আরও পড়ুন: BharatBiotech: বড় সিদ্ধান্ত! সংক্রমণ ঠেকাতে এবার নাকে টিকা, পরীক্ষামূলক প্রয়োগে ছাড়পত্র ড্রাগ কনট্রোলারের

আরও পড়ুন: Buddhadeb Bhattacharjee On Padma Bhushan: পদ্মভূষণ প্রত্যাখ্যান বিতর্কের মাঝেই প্রথমবার মুখ খুললেন বুদ্ধদেব ভট্টাচার্য

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA