বাইক দুর্ঘটনায় মৃত্যু তরুণ সাংবাদিকের, গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সতীর্থও

মাথায় গুরুতর চোট, চশমার কাচ ভেঙে ঢুকে যায় চোখে... মর্মান্তিক দুর্ঘটনা রাতের শহরে

বাইক দুর্ঘটনায় মৃত্যু তরুণ সাংবাদিকের, গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সতীর্থও
ময়ূখরঞ্জন ঘোষ, সোহম মল্লিক (বাঁ দিক থেকে)
Follow Us:
| Updated on: Jan 22, 2021 | 2:28 PM

কলকাতা: ভোর রাতে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল তরুণ সাংবাদিকের। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি তাঁর সহকর্মীও। শুক্রবার ভোররাতে দুর্ঘটনাটি ঘটে প্রিন্স আনোয়ার শাহ রোডে। মৃত সাংবাদিকের নাম সোহম মল্লিক। আহত ময়ূখ রঞ্জন ঘোষ নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে। চশমার কাচ ভেঙে ঢুকে গিয়েছে চোখে। গুরুতর ক্ষত সেখানেও।

পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, দুই সাংবাদিকই বৃহস্পতিবার রাতে তাঁদের এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকেই ভোররাতে বাড়ি ফিরছিলেন তাঁরা। হাসপাতালের বেডে শুয়ে ময়ূখরঞ্জন জানিয়েছেন, প্রিন্স আনোয়ার শাহ রোডে একটি মিষ্টির দোকানের সামনে দুর্ঘটনাটি ঘটে। উল্টোদিক থেকে একটি গাড়ি আসছিল। আলো চোখে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইক চালক সোহম মল্লিক।

উল্টোদিকের গাছে ধাক্কা মেরে উল্টে যায় বাইকটি। ছিটকে পড়ে যান তাঁরা। রাতে কর্তব্যরত কয়েকজন ‘ডেলিভারি বয়’ সেসময় তাঁদের উদ্ধার করে প্রথম বাঙ্গুর হাসপাতালে নিয়ে যান। কিন্তু কোভিড হাসপাতাল বলে সেখান থেকে তাঁদের পাঠিয়ে দেওয়া হয় এসএসকেএম-এ।

দুর্ঘটনার আগের রাতে তোলা ছবি, এই বন্ধুর বাড়ি থেকেই ফিরছিলেন তাঁরা

আরও পড়ুন: মন্ত্রিত্ব ছাড়লেন ‘বেসুরো’ রাজীব বন্দ্যোপাধ্যায় সেখানেই সোহমকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ময়ূখরঞ্জনকে সকাল আটটা নাগাদ নিউরো সায়েন্সে স্থানান্তরিত করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। লেক থানার পুলিস ঘটনার তদন্তে।