‘ভোটাররা যেন নির্ভয়ে ভোট দিতে পারেন তা সুনিশ্চিত করুন’, মমতাকে টুইট ধনখড়ের

রাজ্যের বিধানসভা নির্বাচনে কোনওরকম বিশৃঙ্খলা সহ্য করা হবে না বলে এর আগে বহুবার হুঁশিয়ারি দিয়েছেন রাজ্যপাল। একইসঙ্গে অভিযোগ করেছেন, পুলিসের ভূমিকা সরকার-ঘেঁষা।

'ভোটাররা যেন নির্ভয়ে ভোট দিতে পারেন তা সুনিশ্চিত করুন', মমতাকে টুইট ধনখড়ের
ফাইল চিত্র।
সায়নী জোয়ারদার

|

Jan 25, 2021 | 12:58 PM

কলকাতা: জাতীয় ভোটার দিবসে (National Voters Day) আরও একবার রাজ্যের পুলিস প্রশাসনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন রাজ্যপাল জগদীপ ধনখড়। একইসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর বার্তা, ভোটারদের স্বার্থ রক্ষায় তাঁদের মধ্যে সচেতনতা বাড়ানোর পাশাপাশি নিরাপত্তার দিকটিও দেখতে হবে। সমস্ত বিষয়ে ভোটারদের অবগত করতে হবে।

আরও পড়ুন: ফের বাড়ল তাপমাত্রা, উত্তুরে হাওয়ার পথে ভিলেন পশ্চিমী ঝঞ্ঝাই

২৫ জানুয়ারি জাতীয় ভোটার দিবসে টুইট করে রাজ্যপাল লেখেন, ভয়হীন, সুষ্ঠু নির্বাচনই হোক রাজ্যের একমাত্র লক্ষ্য। ভোটদাতাদের ক্ষমতায়নের পাশাপাশি তাঁরা যেন গণতন্ত্রের উৎসব নিয়ে কোনওরকম ভয় না পান, সেদিকটাও নিশ্চিত করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে। অন্যদিকে রাজ্য পুলিসের টুইটার প্রোফাইলটি ট্যাগ করে ধনখড় লেখেন, রাজনৈতিক পক্ষপাত ছেড়ে সকলে যাতে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারে তা নজরে রাখতে হবে।

এর আগে একাধিকবার বিভিন্ন মঞ্চ থেকে রাজ্যপাল বলেছেন, বাংলার বিধানসভা নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবরকম ব্যবস্থা নেওয়া হবে। একইসঙ্গে রাজ্যের শাসকদলের প্রতি পুলিস-প্রশাসনের পক্ষপাতের অভিযোগও বারবার শোনা গিয়েছে তাঁর গলায়। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে দিল্লিতেও উষ্মা প্রকাশ করেছেন ধনখড়। এবার জাতীয় ভোটার দিবসে জিইয়ে রইল রাজ্য-রাজভবন তরজা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla