Road Accident: গলা অবধি মদ গিলে বাইক ছোটানো? মা উড়ালপুলে দুর্ঘটনায় মৃত্য চালকের

Kolkata Bike Accident: দোলযাত্রা ও হোলি উপলক্ষে কলকাতা শহরে বাড়তি নজরদারি রয়েছে কলকাতা পুলিশের। কোথাও যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিশ্চিত করতে জায়গায় জায়গায় মোতায়েন রয়েছে পুলিশ। সোমবার ও মঙ্গলবার শহরজুড়ে মোতায়েন প্রচুর সাদা পোশাকের পুলিশও। বাইক পেট্রোলিং টিম, মহিলা পুলিশের উইনার্স টিমও পর্যাপ্ত পরিমাণে মোতায়েন রয়েছে শহরের বিভিন্ন প্রান্তে।

Road Accident: গলা অবধি মদ গিলে বাইক ছোটানো? মা উড়ালপুলে দুর্ঘটনায় মৃত্য চালকের
মা উড়ালপুলImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 5:20 PM

কলকাতা: দোলের দুপুরে মা উড়ালপুলে পথ দুর্ঘটনা। বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়ে মৃত্যু এক যুবকের। সোমবার দুপুরে মা উড়ালপুলে এই দুর্ঘটনাটি ঘটেছে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, মদ্যপ অবস্থায় বাইক চালানো হচ্ছিল। সেই কারণেই বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা বলে অনুমান করা হচ্ছে। দোলের দুপুরে মা উড়ালপুলের এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই বাইক চালকের। মা উড়ালপুলে এদিনের বাইক দুর্ঘটনার জেরে কিছুক্ষণের জন্য বিঘ্নিত হয়েছিল স্বাভাবিক যান চলাচল। পরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক ছন্দে ফেরে।

দোলযাত্রা ও হোলি উপলক্ষে কলকাতা শহরে বাড়তি নজরদারি রয়েছে কলকাতা পুলিশের। কোথাও যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিশ্চিত করতে জায়গায় জায়গায় মোতায়েন রয়েছে পুলিশ। সোমবার ও মঙ্গলবার শহরজুড়ে মোতায়েন প্রচুর সাদা পোশাকের পুলিশও। বাইক পেট্রোলিং টিম, মহিলা পুলিশের উইনার্স টিমও পর্যাপ্ত পরিমাণে মোতায়েন রয়েছে শহরের বিভিন্ন প্রান্তে। কোথায় কোনও অপ্রীতিকর বা অনভিপ্রেত ঘটনা যাতে না ঘটে যায়, তা নিশ্চিত করতে সদা নজরদারি চালিয়ে যাচ্ছেন পুলিশকর্মীরা। এসবের মধ্যেই মা উড়ালপুলে এক মর্মান্তিক পথ দুর্ঘটনা।

উল্লেখ্য, এই প্রথমবার নয়, এর আগেও বিভিন্ন সময়ে মা উড়ালপুলে বিভিন্ন মারাত্মক দুর্ঘটনা হয়েছে। মা উড়ালপুলের উপর কিছুদূর অন্তর অন্তর স্পিড লিমিটের সাইনবোর্ড রয়েছে। কিন্তু তারপরও বেপরোয়া গাড়ি চালানোর জেরে মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে যায়। এই মার্চ মাসেও মা উড়ালপুলের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে গিয়েছিল একটি বাইক। সায়েন্স সিটির দিক থেকে পার্ক সার্কাসের দিকে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটেছিল। ছিটক পড়েছিলেন বাইক চালক ও সঙ্গে থাকা অপর এক আরোহী। তারপর আজ আবারও এক বাইক দুর্ঘটনা মা উড়ালপুলে।