R G Kar: আরজি কর কাণ্ডে চার ইন্টার্নকে তলব, কোন বড় যোগ?

R G Kar: ঘটনার পর প্রাথমিকভাবে যে ঘটনাক্রম জানা যায়, ৮ অগস্টে নাইট ডিউটি ছিল তরুণী চিকিৎসকের। খাওয়াদাওয়ার পর জরুরি বিভাগে চার তলার সেমিনার হলে ঘুমিয়ে পড়েন। সেই রাতে এক ডেলিভারি অ্য়াপ থেকে খাবার অর্ডার দিয়ে আরও চারজনের সঙ্গে খাবার খেয়েছিলেন সেই তরুণী।

R G Kar: আরজি কর কাণ্ডে চার ইন্টার্নকে তলব, কোন বড় যোগ?
ইন্টার্নদের তলবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 4:50 PM

কলকাতা:  ঘটনার পর নির্যাতিতার দেহ কীভাবে উদ্ধার হয়, দেহ উদ্ধারের পর কী কী হয়েছিল, সেই ঘটনাক্রম জানা তদন্তের স্বার্থে অত্যন্ত জরুরি।  আরজি কর মামলায় চার ইন্টার্নকে তলব করেছে সিবিআই। বুধবার সকালে ওই চার ইন্টার্ন সিবিআই দফতরে হাজিরা দেন। এই চারজনের একজন আগেও এসেছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, তাঁদের কাছ থেকে ঘটনার দিন  নির্যাতিতার দেহ উদ্ধার হওয়ার পরের ঘটনাক্রম জানার চেষ্টা করছেন গোয়েন্দারা।

ঘটনার পর প্রাথমিকভাবে যে ঘটনাক্রম জানা যায়, ৮ অগস্টে নাইট ডিউটি ছিল তরুণী চিকিৎসকের। খাওয়াদাওয়ার পর জরুরি বিভাগে চার তলার সেমিনার হলে ঘুমিয়ে পড়েন। সেই রাতে এক ডেলিভারি অ্য়াপ থেকে খাবার অর্ডার দিয়ে আরও চারজনের সঙ্গে খাবার খেয়েছিলেন সেই তরুণী। তদন্তে জানা যায়, সেই চারজনের মধ্যে একজন হাউজস্টাফ এবং তিনজন চিৎসক।

সুপ্রিম কোর্টে ইতিমধ্যেই তথ্য প্রমাণ নষ্টের অভিযোগ তুলেছেন তদন্তকারীরা। ক্রাইম সিন নষ্টের অভিযোগ তোলে। সেক্ষেত্রে সাক্ষ্যের বয়ান তদন্তের স্বার্থে অত্যন্ত জরুরি। আর সেই কারণেই চার ইন্টার্নকে তলব করেছেন তদন্তকারীরা।