রোজভ্যালিকাণ্ডে এবার সিবিআইয়ের স্ক্যানারে নয়া ‘মাথা’

প্রথমে অদ্রিজা জুয়েলারি রোজভ্যালির ছাতার তলায় থাকলেও পরে তা স্ত্রীর নামে করে দেন গৌতম।

রোজভ্যালিকাণ্ডে এবার সিবিআইয়ের স্ক্যানারে নয়া 'মাথা'
সায়নী জোয়ারদার

|

Jan 25, 2021 | 5:06 PM

কলকাতা: রোজভ্যালিকাণ্ডে এবার আরও এক ধাপ এগোল সিবিআই। বাগুইআটির অদ্রিজা জুয়েলারির শোরুম ডিরেক্টর হাকিমূল রহমানের বাড়িতে তল্লাশি তদন্তকারীদের। সোমবার দুপুরে হাকিমূলের সাউথ সিটির বহুতল আবাসনে যান তদন্তকারীরা। সূত্রের খবর, রোজভ্যালির ‘মালকিন’ শুভ্রা কুণ্ডুকে জিজ্ঞাসাবাদ করেই হাকিমূলের নাম উঠে এসেছে।

রোজভ্যালিকাণ্ডে ইতিমধ্যেই জেলে রয়েছেন গৌতম কুণ্ডু। সম্প্রতি সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন গৌতম-ঘরণীও। শুভ্রাকে হেফাজতে নিয়ে সিবিআইয়ের প্রথম লক্ষ্য, সেই নামটি খুঁজে বের করা যাঁর ‘আশ্বাসের হাত’ মাথায় থাকার জন্য স্বামীকে বাদ দিয়েও দিনের পর দিন সোনার গয়নার ব্যবসা চালিয়ে গিয়েছেন শুভ্রা।

আরও পড়ুন: ‘দেবলীনা, সায়নীকে ছুঁয়ে দেখা, কী অবস্থা করি’, হুঙ্কার মমতার

সূত্রের খবর, ইতিমধ্যেই শুভ্রাকে তদন্তকারীরা প্রশ্ন করেছেন, গৌতম কুণ্ডু গ্রেফতারের পর কীভাবে এজেসি বোস রোডের ফোর স্টার হোটেল চালালেন শুভ্রা। এ ব্যবসা যে তিনি একা সামলাতেন না তাও নিশ্চিত সিবিআই। হোটেলের পাশাপাশি কোনও এক প্রভাবশালী ব্যক্তির সাহায্যে গোল্ড জুয়েলারির ব্যবসাও চালিয়েছেন এতদিন। এখন সেই প্রভাবশালীর খোঁজ পেতে চাইছেন তদন্তকারীরা।

প্রথমে অদ্রিজা জুয়েলারি রোজভ্যালির ছাতার তলায় থাকলেও পরে তা স্ত্রীর নামে করে দেন গৌতম। এদিন হাকিমূলকে তলব করে নতুন কোনও তথ্য উঠে আসতে পারে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla