‘নিরীহ’ শোভনদেবকে ‘বিষপান’ করতে ভবানীপুরে পাঠিয়েছেন মমতা: রুদ্রনীল

লড়াইটা হাড্ডাহাড্ডি হবে জানলেও নিজের জয়ের বিষয়ে সম্পূর্ণ আত্মবিশ্বাসী রুদ্রনীল (Rudranil Ghosh)। TV9 বাংলার মুখোমুখি হয়ে এ দিন সরাসরি তিনি নিশানায় নিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

'নিরীহ' শোভনদেবকে 'বিষপান' করতে ভবানীপুরে পাঠিয়েছেন মমতা: রুদ্রনীল
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 19, 2021 | 1:10 AM

কলকাতা: ১০ টি কেন্দ্র বাকি রেখে ২৮৪ টি বিধানসভা আসনে বিজেপি (BJP) প্রার্থীদের নাম ঘোষণা করেছে। যে আসনগুলির মধ্যে সবচেয়ে বড় চমক হল ভবানীপুরের (Bhawanipore) আসনে অভিনেতা রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) নাম। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছেড়ে যাওয়া ভবানীপুরের আসনে বিজেপি প্রার্থী হয়েছেন এই টলি অভিনেতা। তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়বেন তিনি। লড়াইটা হাড্ডাহাড্ডি হবে জানলেও নিজের জয়ের বিষয়ে সম্পূর্ণ আত্মবিশ্বাসী রুদ্রনীল। TV9 বাংলার মুখোমুখি হয়ে এ দিন সরাসরি তিনি নিশানায় নিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

লোকসভা নির্বাচনের ফলাফলের নিরিখে ভবানীপুরের বিধানসভা আসনে সামান্য কিছু ভোটে এগিয়ে ছিল তৃণমূল। সেই কথা মনে করিয়ে দিয়ে ভবানীপুরের প্রার্থী বলেন, “মানুষকে ভুল বোঝাতে অন্য ঠিকানায় গিয়েছেন মমতা।” কারণ ব্যাখ্যা করে রুদ্র এ দিন বলেছেন, “উনিশে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর নিজের বাড়ির ওয়ার্ডেই হেরে গিয়েছেন। এর থেকেই স্পষ্ট, যে মানুষটা অন্যের ঘর বানিয়ে দেওয়ার মিথ্যে প্রচার করছেন, তিনি আসলে নিজের ঘর গোছাতে পারেননি। একজন বিচক্ষণ মানুষ হিসেবে উনি বুঝে গিয়েছেন যে, এই বাড়িতে আর থাকা যাবে না।”

ভবানীপুরে তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূলের বর্ষীয়ান নেতা শোভনদেবকে অবশ্য ‘নিরীহ মানুষ’ বলেই আখ্যা দিয়েছেন রুদ্রনীল। তাঁর কথায়, “শোভনদেব চট্টোপাধ্যায় যিনি রাসবিহারী কেন্দ্রে জিতেছেন, সেই নিরীহ মানুষকে উনি ভবানীপুরে পাঠালেন। নিজের কৃতকর্মের অভিশাপ যাতে তাঁকে সহ্য করতে না হয়, সেই বিষটা পান করার জন্য শোভনদেববাবুর ভালমানুষির সুবিধা উনি নিলেন।”

আরও পড়ুন: শ্রাবন্তী-বৈশালীর হাতে বিজেপির টিকিট, এ বারও খালি হাত জটুর

তৃণমূল নেত্রীর বিরুদ্ধে রুদ্রর আরও তোপ, “মমতা যাদের তুই তোকারি করেন, সেরকম নিজের ঘনিষ্ঠ কাউকে কিন্তু পাঠাননি। তাঁদের কাউকে হারবার জন্য পাঠালেন না। অথচ একজন মানুষকে জেতা কেন্দ্র থেকে তুলে অন্য জায়গায় পাঠালেন হারবার জন্য।” নন্দীগ্রামেও তৃণমূল নেত্রী হারবেন বলে এ দিন দাবি করেছেন রুদ্র।

আরও পড়ুন: ‘আমি কোনওভাবেই বিজেপির প্রার্থী হচ্ছি না’, নাম ঘোষণার পরই ক্ষোভে ফেটে পড়লেন সোমেন-জায়া