RG Kar Incident: RG Kar হাসপাতাল ভাঙচুরের ঘটনায় জামিন পেয়ে গেলেন ৫০ জন

RG Kar: বস্তুত, আরজি করে চিকিৎসক পড়ুয়াকে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদের জোয়ার নামে। ১৪ ই অগস্ট রাতে দিকে-দিকে পথে নামেন মহিলারা। সেই সময় একদল দুষ্কৃতী হঠাৎ হামলা করে হাসপাতালে। ভাঙচুর করা হয় হাসপাতালে ইএনটি বিভাগ থেকে শুরু করে সব।

RG Kar Incident: RG Kar হাসপাতাল ভাঙচুরের ঘটনায় জামিন পেয়ে গেলেন ৫০ জন
আরজি কর হাসপাতাল জামিন পেলেন অভিযুক্তরা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 4:40 PM

কলকাতা: আরজি কাণ্ডে মিলল জামিন। গত ১৪ই অগস্ট আরজি করের ঘটনার প্রতিবাদে রাত দখল করছিলেন মেয়েরা। সেই সময় একদল দুষ্কৃতী হাসপাতালে হামলা চালায়। ভাঙচুর করা হয় আরজি কর হাসপাতালের বিভিন্ন বিভাগ। সেই ঘটনায় কলকাতা পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন একাধিক ব্যক্তি। এবার সেই ঘটনায় পঞ্চাশ জন পেলেন জামিন।

বস্তুত, আরজি করে চিকিৎসক পড়ুয়াকে ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদের জোয়ার নামে। ১৪ ই অগস্ট রাতে দিকে-দিকে পথে নামেন মহিলারা। সেই সময় একদল দুষ্কৃতী হঠাৎ হামলা করে হাসপাতালে। ভাঙচুর করা হয় হাসপাতালে ইএনটি বিভাগ থেকে শুরু করে সব। মারধর করা হয় সাংবাদিকদের। বাদ যাননি পুলিশ আধিকারিকরাও। একাধিক পুলিশ কর্মী গুরুতর জখম হন।

এরপর এই ঘটনায় শ্যামপুকুর, উল্টোডাঙা ও টালা থানায় তিনটি মামলা রুজু হয়। পাশাপাশি অভিযুক্তদের খোঁজে কলকাতা পুলিশ ফেসবুকে পোস্টও করে। এরপর সোমবার শিয়ালদহ কোর্ট অভিযুক্ত পঞ্চাশ জনের জামিন মঞ্জুর করে। এর আগে ভাঙচুরের ঘটনায় চারজনকে জামিন দিয়েছিল আদালত।