Park Street: রেস্ট রুমে ডেকে মহিলা সিভিকের শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার খোদ পার্ক স্ট্রিট থানার এসআই

Park Street: অভিযোগ, তাঁকে শ্লীলতাহানি করেন অভিযুক্ত সাব ইন্সপেক্টর পদমর্যাদার এক আধিকারিক। তাঁকে সাব ইন্সপেক্টরদের রেস্ট রুমে ডেকে পাঠানো হয় বলে অভিযোগ।

Park Street: রেস্ট রুমে ডেকে মহিলা সিভিকের শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার খোদ পার্ক স্ট্রিট থানার এসআই
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2024 | 1:38 PM

কলকাতা: একের পর এক নির্যাতনের ঘটনায় যখন গোটা রাজ্য উত্তপ্ত, তারই মধ্যে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হলেন খোদ সাব ইন্সপেক্টর। সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হল পার্ক স্ট্রিট থানার সাব-ইন্সপেক্টরকে। আলিপুর আদালতে পেশ করা হবে তাঁকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  গত ৪ এবং ৫ অক্টোবর রাতে ওই ঘটনা ঘটে। পার্ক স্ট্রিট থানা এলাকায় একটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিযুক্ত সাব ইন্সপেক্টর। সেখানে উপস্থিত ছিলেন অভিযোগকারিনী মহিলা সিভিক ভলান্টিয়ারও। অভিযোগ, তাঁকে শ্লীলতাহানি করেন অভিযুক্ত সাব ইন্সপেক্টর পদমর্যাদার এক আধিকারিক। তাঁকে সাব ইন্সপেক্টরদের রেস্ট রুমে ডেকে পাঠানো হয় বলে অভিযোগ। পুজো উপলক্ষে নতুন পোশাক দেওয়া হয় ওই মহিলা সিভিক ভলান্টিয়ারকে। সেই সময়ই যেভাবে স্পর্শ করা হয়, তা শ্লীলতাহানির শামিল বলে অভিযোগ।

এই ঘটনায় রাজ্যের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠেছে। প্রশ্ন উঠেছে, খোদ থানার অন্দরেই যদি এমন ঘটনা ঘটে, তাহলে শহরের মহিলাদের নিরাপত্তা কোথায় থাকবে।

এই খবরটিও পড়ুন

এই প্রসঙ্গে প্রাক্তন পুলিশকর্তা অরিন্দম আচার্য বলেন, “মানুষকে পুজোর সময় যে পুলিশ নিরাপত্তা দেবে, তারা যদি এই ঘটনা ঘটা, তাহলে কী হবে!” তিনি উল্লেখ করেছেন, সাম্প্রতিককালে পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে, ব্যবস্থাও নেওয়া হয়েছে। তারপরও একজন সাব ইন্সপেক্টর কীভাবে এমনটা করলেন!