Suvendu Adhikari on murder case: ‘খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল’, সিবিআই তদন্ত চান শুভেন্দু

Suvendu Adhikari on murder case: নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দুর মতে, পুলিশ এই ঘটনায় প্রমাণ নষ্ট করতে তৎপর থাকবে, তাই এই ঘটনায় সিবিআই তদন্ত প্রয়োজন। রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়িও।

Suvendu Adhikari on murder case: 'খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল', সিবিআই তদন্ত চান শুভেন্দু
শুভেন্দু অধিকারীImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2023 | 11:18 AM

কলকাতা: ঝুলন্ত দেহের হাত কেন পিছনে গামছা দিয়ে বাঁধা, তা নিয়ে সকাল থেকেই প্রশ্ন তুলতে শুরু করেছিলেন স্থানীয় বাসিন্দারা। বাঁকুড়ার বিজেপি নেতার মৃত্যুর ঘটনায় একদিকে যখন রহস্য দানা বাঁধতে শুরু করেছে, তার মধ্যেই বিস্ফোরক অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, বিজেপি নেতা তথা পঞ্চায়েতের প্রার্থীকে আসলে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় তৃণমূল নেতৃত্বের দিকেই আঙুল তুলেছেন শুভেন্দু। বুধবার সকালে বাঁকুড়ার নিধিরামপুর গ্রামে একটি গাছে ঝুলন্ত অবস্থায় ওই নেতার দেহ উদ্ধার হয়। স্থানীয় বাসিন্দাদের একাংশ দাবি করছে, এক মহিলার সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জেরে খুন হয়ে থাকতে পারেন শুভদীপ মিশ্র ওরফে দীপু নামে ওই নেতা।

ঘটনার পর এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি দাবি করেছেন, দুর্নীতির বিরুদ্ধে যে লড়াই শুরু হয়েছে, তা বরদাস্ত করতে পেরেই এভাবে খুন করেছে তৃণমূল নেতা। একইসঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। বাঁকুড়ার পুলিশ সুপারের কী ভূমিকা আছে, তা খতিয়ে দেখা উচিত বলে মনে করেন তিনি।

নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দুর মতে, পুলিশ এই ঘটনায় প্রমাণ নষ্ট করতে তৎপর থাকবে, তাই এই ঘটনায় সিবিআই তদন্ত প্রয়োজন। রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন বিজেপি বিধায়ক চন্দনা বাউড়িও। যদি তৃণমূল নেতারা মনে করছেন, এটা আত্মহত্যা ছাড়া আর কিছুই নয়।

উল্লেখ্য, স্থানীয় বাসিন্দাদের একাংশ দীপু মিশ্রের ব্যক্তিগত সম্পর্কের কথা সামনে আনছেন। অভিযোগ উঠছে সেই মহিলার বিরুদ্ধে। বিবাহিতা ওই মহিলার পরিবার বারবার দীপুকে প্রাণে মারার হুমকি দিত বলে অভিযোগ।