Tapas Roy: পাঁজা পরিবারের কাছে ভোট চাইলেন তাপস রায়, বাড়ির ছেলে বললেন, ‘আবেদন অগ্রাহ্য করব কীভাবে?’

শুধু শ্রদ্ধাজ্ঞাপন নয়, প্রার্থী হিসেবে ভোটও চাইলেন তাপসবাবু। আর তাঁর সেই ভোট চাওয়ার সময় খোদ রাজ্যের মন্ত্রী শশী পাঁজা এবং চিকিৎসক প্রসূন পাঁজার পরিবারের ছেলে চিকিৎসক অরিন্দ্রজিৎ পাঁজা রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন তাপস বাবুর সামনে।

Tapas Roy: পাঁজা পরিবারের কাছে ভোট চাইলেন তাপস রায়, বাড়ির ছেলে বললেন, 'আবেদন অগ্রাহ্য করব কীভাবে?'
অজিত পাঁজার বাড়িতে তাপস রায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2024 | 5:33 PM

কলকাতা:   পাঁজা পরিবারের সদস্যদের থেকে ভোট চাইলেন তাপস রায়। পাঁজা পরিবারের ছেলে বললেন, তাপস রায়ের ব্যবহার এবং আবেদন অমায়িক। তাঁর দাবি, ‘অগ্রাহ্য করব কীভাবে!’  তাপস রায়ের কথাতেই তাঁর ‘রাজনৈতিক গুরু’ প্রয়াত সাংসদ অজিত পাঁজা। আর এবারের লোকসভা নির্বাচনে কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায় এবার অজিত পাঁজার বাড়িতে গিয়েই শ্রদ্ধাজ্ঞাপন করলেন। গিরিশ পার্কে পাঁজা পরিবারের বাড়িতে বুধবার যান তাপসবাবু। কিন্তু সেই বাড়িতে গিয়ে শুধু শ্রদ্ধাজ্ঞাপন নয়, প্রার্থী হিসেবে ভোটও চাইলেন তাপসবাবু। আর তাঁর সেই ভোট চাওয়ার সময় খোদ রাজ্যের মন্ত্রী শশী পাঁজা এবং চিকিৎসক প্রসূন পাঁজার পরিবারের ছেলে চিকিৎসক অরিন্দ্রজিৎ পাঁজা রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন তাপস বাবুর সামনে।

অজিত পাঁজার ভাই রঞ্জিত পাঁজার ছেলে অরিন্দ্রজিৎ পাঁজা বলেন, “তাপসবাবু আমার বাবার মতো। ছোটবেলা থেকে দেখে আসছি। আমার পরিবারের প্রতি তাপস রায়ের ব্যবহার অত্যন্ত অমায়িক। আমার পরিবারের সদস্যের থেকে পৃথক নয়। তাই তাপস রায়ের আবেদন অগ্রাহ্য করব কীভাবে? তাপস রায়ের ব্যবহার বা ভোট চাওয়ার আবেদনকে অগ্রাহ্য করা সম্ভব নয়।”

স্বাভাবিকভাবেই খোদ মন্ত্রীর বাড়ির ছেলের এই বক্তব্য বিজেপি প্রার্থী তাপস রায়কে অনেকটাই অক্সিজেন যোগাবে বলে মনে করছে রাজনৈতিক মহল। যেখানে নিজে তিনি একজন বিশিষ্ট চিকিৎসক। পাশাপাশি তৃণমূল মন্ত্রীর বাড়ির ছেলে, সেখানে তাপস রায়কে এভাবে ভোট নিয়ে আশ্বস্ত করা শাসকদলকে কিছুটা হলে অস্বস্তির মধ্যে রাখল। মন্ত্রী শশী পাঁজা তাপস রায়ের এই আগমনকে গুরুত্ব না দিলেও তাঁর বাড়ির ছেলে যে কোনভাবেই হালকাভাবে দেখতে নারাজ, তা বুঝিয়ে দেন। মন্ত্রীর বাড়িতে গিয়ে শশী পাঁজা, তাঁর স্বামী রঞ্জিত পাঁজা এবং পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তাপসবাবু।

তাপস রায় বলেন, “ভোট এমন একটা জিনিস, যে যাঁদের কাছে আশা করছেন, পাবেন না, আবার যাঁদের কাছে আশা করছেন না, তাঁরাই হয়তো দেবেন। কিন্তু আমাকে তো ভোট চাইতেই হবে। অজিত পাঁজার হাত ধরে আমার হাইকোর্টের প্রবেশ। এই বাড়ি আমাদের কাছে মন্দির। ” শশী পাঁজা বললেন, “আমার বাবার সঙ্গে রাজনীতি করেছেন তাপস দা। তাপস দাকে আমাদের বাড়িতে অনেক এসেছেন। বাবার সান্নিধ্যেই রাজনৈতিক ক্ষেত্রে তাপস দার পরিসর বেড়েছে। ওঁ শ্রদ্ধা জানিয়ে এসেছেন।”