Governor meets Usha Uthup: ঊষা উত্থুপের বাড়িতে রাজ্যপাল, গায়িকার প্রয়াত স্বামীকে নিয়ে কী বললেন বোস?

Governor meets Usha Uthup: সোমবার আচমকা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ঊষা উত্থুপের স্বামী জনি চাকো উত্থুপ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় চাকোর। বয়স হয়েছিল ৭৯ বছর। ঊষার সঙ্গে চাকোর প্রেমের কাহিনি সিনেমাকেও বোধহয় হার মানাবে।

Governor meets Usha Uthup: ঊষা উত্থুপের বাড়িতে রাজ্যপাল, গায়িকার প্রয়াত স্বামীকে নিয়ে কী বললেন বোস?
ঊষা উত্থুপের বাড়িতে রাজ্যপাল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 8:55 PM

কলকাতা: দু’দিন আগে প্রয়াত হয়েছেন গায়িকা ঊষা উত্থুপের স্বামী জনি চাকো উত্থুপ। বুধবার শোকাহত গায়িকার সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। গায়িকাকে সমবেদনা জানান রাজ্যপাল। বেশ কিছুক্ষণ ঊষা উত্থুপের বাড়িতে তিনি ছিলেন।

সোমবার আচমকা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ঊষা উত্থুপের স্বামী জনি চাকো উত্থুপ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় চাকোর। বয়স হয়েছিল ৭৯ বছর। ঊষার সঙ্গে চাকোর প্রেমের কাহিনি সিনেমাকেও বোধহয় হার মানাবে। চাকো ছিলেন ঊষার দ্বিতীয় স্বামী। কলকাতাতেই তাঁদের প্রথম দেখা। ঊষার প্রথম স্বামীর নাম রামোজি। সেই রামোজির কাছেই একদিন ঊষার প্রতি নিজের ভালবাসার কথা জানিয়েছিলেন চাকো। ঊষার প্রায় সব অনুষ্ঠানে উপস্থিত থাকতেন। তারপর অনেক ঘাত-প্রতিঘাতের পর প্রথম স্বামীর হাত ছেড়ে চাকোর হাত ধরেন ঊষা।

এই খবরটিও পড়ুন

ঊষার সেই হাত ছেড়ে ২ দিন আগে না ফেরার দেশে চলে গেছেন চাকো। শোকাহত ঊষাকে সমবেদনা জানাতে এদিন তাঁর বাড়িতে যান রাজ্যপাল বোস। চাকোর উদ্দেশে শ্রদ্ধার্ঘ্য জানান। রাজ্যপাল বলেন, ঊষার গানের জগতে অদৃশ্য সেতু হিসেবে থাকবেন চাকো। তাঁর আত্মার শান্তি কামনা করেন রাজ্যপাল।