Ena Saha: কুন্তলকে নিয়ে মুখ খুললেন এনা, কতবার দেখা হয়েছে, নিজেই জানালেন…

Kuntal Ghosh: নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষকে ইডি গ্রেফতার করেছে। আপাতত দল থেকে বহিষ্কৃত হলেও এক সময় হুগলির তৃণমূল যুব নেতা হিসাবে যথেষ্ট পরিচিতি ছিল কুন্তল ঘোষের।

Ena Saha: কুন্তলকে নিয়ে মুখ খুললেন এনা, কতবার দেখা হয়েছে, নিজেই জানালেন...
কুন্তল ঘোষ ও এনা সাহা।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 16, 2023 | 6:55 PM

কলকাতা: আরও গভীরে কুন্তল ঘোষের টলিউড-যোগ? এবার কুন্তল ঘোষের সঙ্গে অভিনেত্রী এনা সাহার (Ena Saha) যোগের তথ্য উঠে আসছে ইডি সূত্রে। এনা সাহার মিউজিক ভিডিয়োতে কুন্তলের টাকা? যদিও এনা জানিয়েছে, তাঁর প্রোডাকশন হাউজে কুন্তলের টাকা খাটেনি। এক আধবার কুন্তলকে দেখেছিলেন তিনি। তবে ব্যক্তিগতভাবে চেনেন না। এনা সাহা বলেন, “আমার প্রোডাকশন হাউজে একদমই টাকা খাটেনি। কুন্তলকে এক বা দু’বার দেখেছি। এর বাইরে দেখিওনি। ওনার সঙ্গে কোনও আমার ব্যক্তিগত হোক বা কর্মসূত্রে হোক, কোনও যোগাযোগই নেই। যারা অভিযোগ তুলছে, তারা নিজের মনের মতো গল্প করছে। আমার মনে হয় না কোনও লিগাল কিছু নিয়ে সমস্যা আছে। তাহলে তো জানতেই পারতাম।”

নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষকে ইডি গ্রেফতার করেছে। আপাতত দল থেকে বহিষ্কৃত হলেও এক সময় হুগলির তৃণমূল যুব নেতা হিসাবে যথেষ্ট পরিচিতি ছিল কুন্তল ঘোষের। ইডি ইতিমধ্যেই জানতে পেরেছে, কুন্তলের টাকা খাটত টলিপাড়াতেও। তাঁর একটি প্রোডাকশন হাউজ ছিল। যার ব্যানারে একাধিক মিউজিক ভিডিয়ো তৈরি হয়েছে।

তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এরকমই এক প্রযোজনায় কাজ করেছেন এনা সাহা। যদিও এনা বারবারই দাবি করেছেন, কুন্তলকে তিনি চিনতেন না। যেটুকু দেখা ‘হাই হ্যালো’র সম্পর্ক। যদিও ইডি বলছে, কুন্তল-শান্তনুদের মতো এক সময়ের তৃণমূল নেতাদের বহু টাকা এই রূপোলি পর্দার জগতে খেটেছে। এই যোগকে সামনে রেখে ইতিমধ্যেই বনি সেনগুপ্তকে দু’বার ইডির দফতরে হাজিরা দিতে হয়েছে। ইডি সূত্রে খবর, তালিকায় রয়েছেন একাধিক পরিচালক, অভিনেতা-অভিনেত্রীও। সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হতে পারে একে একে।