Anubrata Mondal In SSKM: হালকা টোস্ট, এক বাটি ভাত, এক পিস বড় মাছ… উডবার্নে বসে দিনভর আর কী খেলেন ‘কেষ্ট’, দেখুন ভিডিয়ো

Anubrata Mondal: দুপুরে এক বাটি ভাত, একটা রুটি, ডাল, তরকারি, বড় এক পিস মাছ খেয়েছেন। সঙ্গে ছিল একটা ফল।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Apr 07, 2022 | 9:06 PM

এসএসকেএমে অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) । কেমন আছেন? সূত্রের খবর, রাতে বেশ কয়েকবার ঘুম ভেঙেছে তাঁর। বৃহস্পতিবার সকাল সকালই হাসপাতালের বেডে উঠে বসেন। অন্যদিন ট্রেডমিলে গা ঘামালেও এদিন হাসপাতালে নিয়ম বদল হয়েছে। তাই সামান্য পায়চারিতেই থামতে হয়েছে। এরপরই লাল চায়ের কাপে চুমুক, সঙ্গে বিস্কুট। কিছু পরেই হালকা টোস্ট, সঙ্গে সেদ্ধ ডিমের সাদা অংশ।

দুপুরে এক বাটি ভাত, একটা রুটি, ডাল, তরকারি, বড় এক পিস মাছ খেয়েছেন। সঙ্গে ছিল একটা ফল। তবে সমস্ত খাবারেই নুন কম। সন্ধ্যাতেও চা, বিস্কুট খেয়েছেন। রাতের মেনুতে ভাত, ডাল, তরকারি। হাসপাতাল সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। হৃদযন্ত্রের সমস্যারও কিছুটা উন্নতি হয়েছে। তবে সামান্য শ্বাসকষ্ট রয়েছে। পেটের ইউএসজি করা হয়েছে। ইকো করা হয়েছে হার্টের। রক্তেরও একাধিক পরীক্ষা হয়েছে এদিন।

অন্যদিকে অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার রিপোর্ট পেতে চায় সিবিআই। সেই তথ্য পেতেই বৃহস্পতিবার আসানসোল বিশেষ আদালতে দ্বারস্থ হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। গরু পাচার মামলায় সিবিআইয়ের আইও-সহ তিন আধিকারিক ও আইনজীবী এদিন আদালতে যান। মেডিকেল স্টেটাস জানার পরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ সংক্রান্ত পদক্ষেপ করবে তদন্তকারীরা। এদিনই এসএসকেএমে যান গোয়েন্দাদের দুই প্রতিনিধি। কীভাবে কোথায় আবেদন করলে সঠিক তথ্য পাওয়া যাবে, তা জেনে নেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Raiganj Coronation High School: রায়গঞ্জ করোনেশন স্কুলের প্রধান শিক্ষককে বরখাস্ত করল হাইকোর্ট

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA