বিজেপিতে যোগ দিলেন যশ, সৌমিলি, পাপিয়া

ভোটের আগে টলিপাড়ার শিবির ভাগ, একঝাঁক টলিউড শিল্পী যোগ দিলেন বিজেপিতে,

বিজেপিতে যোগ দিলেন যশ, সৌমিলি, পাপিয়া
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 6:43 PM

কলকাতা: টলিউড অভিনেতাদের রাজনীতিতে যোগ দেওয়ার ধারা অব্যাহত। একুশের ভোটের মুখে এ বার বিজেপিতে (BJP) যোগ দিলেন টলিউডের প্রথম সারির অভিনেতারা। বুধবার অভিনেতা যশ দাশগুপ্ত, সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী সহ একঝাঁক সিনেমা ও টেলি তারকা বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে পদ্ম শিবিরে যোগ দিলেন।

প্রসঙ্গত, কয়েকদিন আগে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর ছবি ডিকশনারি’র প্রিমিয়ারে দেখা গিয়েছিল যশকে। সেই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন নুসরত। তৃণমূলের তারকা সাংসদ নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। এই প্রেক্ষিতে একুশের ভোটের আগে গেরুয়া শিবিরে নাম লেখালেন যশ। নুসরতের বিপরীত দলে।  এছাড়াও এই দলে রয়েছেন সৌমিলি বিশ্বাস ও পাপিয়া অধিকারী সহ একধাঁক টলিউড অভিনেতা। বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস ছাড়াও এই যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত প্রমুখ।

ভোটের আগে টলিপাড়া কার্যত আড়াআড়ি দুই রাজনৈতিক শিবিরে বিভক্ত হয়ে গিয়েছে। দীপঙ্কর দে, ভরত কল, সৌরভ দাসের মতো অভিনেতারা যোগ দিয়েছেন ঘাসফুল শিবিরে। অন্যদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন রুদ্রনীল ঘোষ। এছাড়া টলিপাড়ার আকাধিক চেনা মুখ বিজেপিতে নাম লিখিয়েছেন। সেই তালিকা আরও দীর্ঘ হল বুধবার।

কয়েক দিন আগে টিভি নাইন বাংলায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে যশকে রাজনীতিতে আসার বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। তখন টলি তারকা জানিয়েছিলেন, তাঁর কাছে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব আসেনি। তিনি জানিয়েছিলেন রাজনীতিবিদ হিসেবে নয়, অভিনেতা হিসেবেই নিজেকে আরও বড় করতে চান তিনি। তবে এদিন বিজেপিতে যোগ দিয়ে যশের মন্তব্য,  অনেকে রাজনীতিতে যোগ দেওয়াকে খারাপ চোখে দেখেন। কিন্তু কেউই রাজনীতির বাইরে নন।

কলকাতার এক নামকরা হোটেলে এদিন ছিল কার্যত চাঁদের হাট। মুকুল রায়ের কথায় যাত্রা, সিনেমা জগৎ জনমনে ব্যাপক প্রভাব ফেলে। আমি নিজে এটা প্রত্যক্ষ করেছি। স্বপন দাশগুপ্ত বলেন, সংস্কৃতি জগতের মানুষের বিজেপিতে এই যোগদান দলকে আরও শক্তিশালী করল। বলেন, যে ধরনের সংস্কার, সংস্কৃতি আমরা আনতে পারি তাতে বড় অবদান থাকবে সাংস্কৃতিক জগতের এই মানুষদের।