EURO 2020 : আজ এরিকসনের জন্য গলা ফাটাবেন দর্শকরা, অভিনব উদ্যোগ লুকাকুরও

বৃহস্পতিবার পার্কেন স্টেডিয়ামে যে দর্শকরা আসবেন তাঁরা ম্যাচের ১০ মিনিটে চিৎকার করে এরিকসেনের দ্রুত আরোগ্য কামনা করবেন। কেন ১০ মিনিট? কারন ড্যানিশ মিডফিল্ডার জার্সির নম্বর ১০। আর ঠিক সেই সময় বন্ধু এরিকসনের সুস্থতা কামনায় ১০ মিনিট খেলা বন্ধের আবেদন করলেন লুকাকুও।

EURO 2020 : আজ এরিকসনের জন্য গলা ফাটাবেন দর্শকরা, অভিনব উদ্যোগ লুকাকুরও
বৃহস্পতিবার পার্কেন অপেক্ষায় এক অভিনব মুহূর্তের
Follow Us:
| Updated on: Jun 17, 2021 | 3:02 AM

কোপেনহেগেনঃ ক্লাবফুটবলে তাঁরা সতীর্থ। প্রিয় বন্ধুও বটে। আর বন্ধু যখন হাসপাতালে, তখন যে তাঁর পাশে আরেক বন্ধু দাঁড়াবে সেটাই তো স্বাভাবিক।ইন্টার মিলানে (INTER MILAN) ক্রিশ্চিয়ান এরিকসেনের (CHRISTIAN ERIKSEN) সতীর্থ বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু(ROMELU LUKAKU)। বন্ধু এরিকসেন প্রথম ম্যাচেই মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে এখন হাসপাতালে ভর্তি। বৃহস্পতিবার ইউরোতে(EURO 2021) বেলজিয়ামের(BELGIUM) প্রতিপক্ষ এরিকসনেরে ডেনমার্ক। বন্ধু নেই বৃহস্পতিবারের ম্যাচে। তাই এরিকসনের দ্রুত আরোগ্য কামনায় এবার অভিনব উদ্যোগ নিতে চলেছেন লুকাকু।

ম্যাচের আগের সাংবাদিক সম্মেলনে লুকাকু জানান, ” বৃহস্পতিবার ম্যাচের ১০ মিনিটে আমরা দুদলের ফুটবলাররা বলে কিক করব না। সেই সময় আমরা ম্যাচ থামিয়ে ক্রিশ্চিয়ানের দ্রুত আরোগ্য কামনা করব।” কেন এমন পরিকল্পনা? খবর, বৃহস্পতিবার পার্কেন স্টেডিয়ামে যে দর্শকরা আসবেন তাঁরা ম্যাচের ১০ মিনিটে চিৎকার করে এরিকসেনের দ্রুত আরোগ্য কামনা করবেন। কেন ১০ মিনিট? কারন ড্যানিশ মিডফিল্ডার জার্সির নম্বর ১০। আর ঠিক সেই সময় বন্ধু এরিকসনের সুস্থতা কামনায় ১০ মিনিট খেলা বন্ধের আবেদন করলেন লুকাকুও।

LUKAKU AND ERIKSEN AT INTER MILAN

ইন্টার মিলান জার্সিতে লুকাকু ও এরিকসেন

ম্যাচের আগে হাাসপাতালে গিয়ে এরিকসেনের সঙ্গে দেখা করতে চান লুকাকু। তবে তার জন্য এখনও দল থেকে ছাড়পত্র পায়নি বেলজিয়ান স্ট্রাইকার। বেলজিয়াম চায়না, ম্যাচের আগে লড়াই ভুলে দলের কোনও ফুটবলার আবেগাপ্লুত হয়ে পড়েন। সূত্রের খবর,লজিয়াম দলের পক্ষ থেকে লুকাকুকে জানানো হয়েছে ম্যাচের পর তিনি এরিকসেনকে দেখতে হাসপাতালে যেতে পারেন।লুকাকু জানিয়েছেন, তার সঙ্গে মেসেজে কথা হয়েছে এরিকসেনের। কেমন আছে জানতে চাওয়ায় এরিকসেন রিপ্লাই করেছেন, ওকে।

সব মিলিয়ে বৃহস্পতিবার পার্কেন স্টেডিয়াম যেন হয়ে উঠতে চলেছেন এরিকসেনের। সেই আবেগের বিস্ফোরণের দেখার অপেক্ষায় ফুটবল দুনিয়া।