৬৪ বছর বয়সে উদ্দাম নাচ সঙ্গীতা বিজলানির, কোন পুরুষের সঙ্গে তিনি?

Sangeeta Bijlani: একটি লাল রঙের গাউন পরে উদ্দাম নৃত্য করলেন বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। সঙ্গে ছিলেন এক পুরুষও। সঙ্গীতার লাস্যময়ী রূপ দেখে নেটিজ়েনরা মোহিত হয়ে বলেছেন, "এই বয়সে এত জৌলুস কী করে ধরে রাখেন আপনি।" অভিনেত্রীদের বয়স বলতে নেই একেবারেই। তবে উইকিপিডিয়া বলছে সঙ্গীতার এখন ৬৪ বছর বয়স।

৬৪ বছর বয়সে উদ্দাম নাচ সঙ্গীতা বিজলানির, কোন পুরুষের সঙ্গে তিনি?
সঙ্গীতা
Follow Us:
| Updated on: Jul 10, 2024 | 11:36 PM

সম্প্রতি একটি ভিডিয়ো ভয়ানক ভাইরাল হয়েছে সঙ্গীতা বিজলানির। তিনি ৯০ দশকের গোড়ার দিকে বলিউড মাতিয়েছিলেন এই অভিনেত্রী। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল এক ক্রিকেটারের। কিন্তু জানেন কি, সঙ্গীতার প্রেমিক ছিলেন সলমন খান। অভিনেত্রীর সঙ্গে দীর্ঘদিনের মাখোমাখো সম্পর্ক ছিল ভাইজানের।

একটি লাল রঙের গাউন পরে উদ্দাম নৃত্য করলেন বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানি। সঙ্গে ছিলেন এক পুরুষও। সঙ্গীতার লাস্যময়ী রূপ দেখে নেটিজ়েনরা মোহিত হয়ে বলেছেন, “এই বয়সে এত জৌলুস কী করে ধরে রাখেন আপনি।” অভিনেত্রীদের বয়স বলতে নেই একেবারেই। তবে উইকিপিডিয়া বলছে সঙ্গীতার এখন ৬৪ বছর বয়স।

কিন্তু সেটা তো কেবলমাত্র নম্বর। অন্তত সঙ্গীতার নাচ দেখে তাই মনে হয়েছে অনেকের। হালফিলের যে কোনও অভিনেত্রীকে অনায়াসে টেক্কা দিতে পারেন তিনি। সঙ্গীতার নাচে মোহিত নেটিজ়েনরা নানা ধরনের মন্তব্য করেছেন তাঁকে। সকলেরই একটাই মতামত, এই বয়সেও কীভাবে এত জৌলুস ধরে রাখছেন তিনি।

এই খবরটিও পড়ুন

সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল বলিউডের ভাইজান সলমন খানের। সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত সঙ্গীতার সঙ্গে ব্রেকআপ হয় সলমনের। বিষয়টি তীব্রভাবে আঘাত করেছিল সঙ্গীতাকে। পরবর্তীতে তিনি বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার মহম্মদ আজ়হারুদ্দিনকে। আজ়হার তখন বিবাহিত। এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে বিতর্কে জড়িয়েছিলেন সঙ্গীতা।