Yash Raj Films: যশ রাজ ফিল্মস-এর ৫০তম বার্ষিকীর ছবি ঘোষণা, বলিউডের কোন কোন তাবড় অভিনেতা রয়েছেন?

Yash Raj Films: যশ রাজ ফিল্মস বড় বাজেটের ৫টি ছবি মুক্তির দিন ঘোষণা করল।

Yash Raj Films: যশ রাজ ফিল্মস-এর ৫০তম বার্ষিকীর ছবি ঘোষণা, বলিউডের কোন কোন  তাবড় অভিনেতা রয়েছেন?
যশ রাজ ফিল্মসের ৫০তম বার্ষিকীতে বলিউড অভিনেতা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 4:20 PM

২০২০ সাল। যশ রাজ ফিল্মস তাদের ৫০তম বার্ষিকীর জন্য একগুচ্ছ ছবির কথা ঘোষণা করে। কিন্তু মহামারীর কারণে পুরো বিশ্ব থমকে যায়। ২০২২ সালে এসে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতি কিছুটা ভাবাচ্ছে। তবে সিনেমা ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াতে বদ্ধ পরিকর। রজতজয়ন্তী বর্ষ উদযাপন উপলক্ষে যশ রাজ ফিল্মস বড় বাজেটের ৫টি ছবি মুক্তির দিন ঘোষণা করল। ‘শামশেরা’, ‘পৃথ্বীরাজ’, ‘পাঠান’, ‘জয়েশভাই জোরদার’ এবং ‘টাইগার থ্রি’। ছবিগুলির মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউডের তাবড় অভিনেতা- শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার, রণবীর কাপুর, রণবীর সিং।

এক নজরে দেখে নেওয়া যাক ছবিগুলির মুক্তির দিন-

জয়েশভাই জোরদার

ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। অদ্ভুত একটি চরিত্রে তাঁকে পাওয়া যাবে। সোশ্যাল মিডিয়াতে কয়েকদিন আগেই মজাদার একটি পোস্ট দেন রণবীর। সঙ্গে জানান ছবি মুক্তির দিনও। এই ছবির মধ্যে দিয়ে হিরো আর হিরোইজমের এক নতুন অবতার জয়েশভাইকে পাওয়া যাবে ভারতীয় সিনেমাতে। দিবাঙ্গ ঠক্কর পরিচালিত এই ছবি দিয়ে বলিউডে পা রাখছেন অর্জুন রেড্ডি খ্যাত অভিনেত্রী শালিনী পাণ্ডে। ১৩ মে, ২০২২ মুক্তি পাবে ‘জয়েশভাই জোরদার’।

পৃথ্বীরাজ

নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। লকডাউনের কারণে এই ছবির মুক্তির দিনও পিছিয়েছিল। ৩ জুন, ২০২২ অবশেষ মুক্তি পেতে চলেছে ‘পৃথ্বীরাজ’। পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে তৈরি ঐতিহাসিক ছবি এটি। এই ছবির হাত ধরে বলিউড ডেবু করছেন ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার। গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত এবং সোনু সুদ।

শামশেরা

উত্তোরাধীকার সুত্রে পাওয়া স্বাধীনতার স্বপ্নকে বিষয়কে কেন্দ্র করে আসছে ‘শামশেরা’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। তাঁর সঙ্গে অভিনয় করছেন বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত। ২২ জুলাই, ২০২২ হিন্দি, তামিল, তেলেগু ভাষায় সিনেমা হলে মুক্তি পাবে ছবি।

পাঠান

৪ বছর পর শাহরুখ খান ফিরছেন তাঁর প্রিয় প্রযোজনা সংস্থার হাত ধরে ‘পাঠান’ ছবি দিয়ে। এই ছবিতে তাঁর সঙ্গে আবার পাওয়া যাবে দীপিকা পাড়ুকোনকে। রয়েছেন জন আব্রাহাম। বহু প্রতীক্ষীত সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে অর্থাৎ ২৫ জানুয়ারি মুক্তি পাবে। প্রথমে মহামারী, তারপর ছেলে আরিয়ান খান নিয়ে সমস্যা, সবকিছু পেরিয়ে বলিউড বাদশা ফিরছেন পর্দায়।

টাইগার থ্রি

৫ বছর পর টাইগার আর জ়োয়া ফিরছে পর্দায়। মনীশ শর্মা পরিচালিত সলমান খান ক্যাটরিনা কাইফ পরিচালিত ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে ইদ ২০২৩। বিয়ের জন্য ছবির শুটিং কিছুটা পিছিয়ে ছিল। বিয়ে সেরেই জানুয়ারি মাসে চলে পুরোদমে শুটিং। আবার পর্দায় সলমন-ক্যাটরিনা রসায়ন দেখতে অপেক্ষারত অনুরাগীকুল।

আরও পড়ুন: Shantanu Maheswari Exclusive: ‘আলিয়া আমাকে কখনও মনে হতে দেয়নি, এটা আমার প্রথম কাজ’, বললেন গাঙ্গুবাইয়ের আফসান শান্তনু মাহেশ্বরী

আরও পড়ুন: Vidya Balan: ডিজিটাল মাধ্যমে হ্যাটট্রিক করতে চলেছেন বিদ্যা বালন!