Vidya Balan: ডিজিটাল মাধ্যমে হ্যাটট্রিক করতে চলেছেন বিদ্যা বালন!

Vidya Balan: মুক্তি পাচ্ছে বিদ্যার তৃতীয় ছবি ‘জলসা’। টিজার বলছে এবারও বিদ্যাকে অন্য রকম চরিত্রে পাওয়া যাবে।

Vidya Balan: ডিজিটাল মাধ্যমে হ্যাটট্রিক করতে  চলেছেন বিদ্যা বালন!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 4:16 PM

মহামারীর জন্য সিনেমা ইন্ডাস্ট্রিতে ব্যাপক বদল ঘটেছে ২০২০ সালের পর। সিনেমা হল বন্ধ থাকায় বলিউডের বহু তারকাই নিজেদের ছবি মুক্তি করেছেন ডিজিটাল মাধ্যমে। এর মধ্যে পথপ্রদর্শক যিনি, তাঁর নাম বিদ্যা বালন। ‘শকুন্তলা দেবী’  দিয়ে প্রথম তিনি নিজের ছবি মুক্তি করেন ওটিটি প্ল্যাটর্ফমে জুলাই ২০২০। মহামারীর জন্য সেই সময় লকডাউন চলছে বিশ্বের সর্বত্র। মানব কম্পিউটার শকুন্তলা দেবীর জীনবভিত্তিক এই ছবি হিট করে। এরপর ২০২১ সালে আসে দ্বিতীয় ছবি ‘শেরনি’। যেখানে তাঁকে বনবিভাগের কর্মচারী রূপে পাওয়া যায়। এবার তিনি করতে চলেছেন হ্যাটট্রিক। মুক্তি পাচ্ছে বিদ্যার তৃতীয় ছবি ‘জলসা’।

বরাবরই তিনি সিনেমায় অন্যরকম কিছু করেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ভারতীয় সিনেমায় তিনি খুব শক্ত নারী-কেন্দ্রিক চরিত্রে অভিনয় করেছেন। বলা যেতে পারে তিনি মহিলাদের মুখ হয়ে বারেবারে ফিরেছেন পর্দায়। সম্প্রতি ‘জলসা’-র টিজার সোশ্যাল মিডিয়াতে এসেছে। এবারও বিদ্যাকে অন্য রকম চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে।

একজন সাংবাদিকের জীবনের গল্প শোনাবে এই ছবি। বিভিন্ন বিষয়ের মত পার্থক্য নিয়ে এক সাংবাদিক শেষ পর্যন্ত কোন পথ বেছে নেয়, তার গল্প বলবে ‘জলসা’। এই ছবিতে তিনি স্ক্রিন ভাগ করছেন শেফালি ছায়ার সঙ্গে। ছবির পরিচালক সুরেশ ত্রিবেনী। ‘তুমহারি সলু’-র পর আবার তাঁদের অনস্ক্রিন রসায়ন দেখা যাবে ১৮ মার্চ, ২০২২। ছবিতে দুটো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রোহিনি হাতঙ্গি এবং ইকবাল খান। টিজার মুক্তিতেই বোঝা যাচ্ছে আবার বিদ্যা আসছেন অন্যরকম বিষয় নিয়ে।

আরও পড়ুন: Shantanu Maheswari Exclusive: ‘আলিয়া আমাকে কখনও মনে হতে দেয়নি, এটা আমার প্রথম কাজ’, বললেন গাঙ্গুবাইয়ের আফসান শান্তনু মাহেশ্বরী

আরও পড়ুন: Ajay Devgn-Esha Deol: নেতিবাচক কথাবার্তা থেকে কীভাবে দূরে থাকা যায়, জানালেন অজয় দেবগন