Ajay Devgn-Esha Deol: নেতিবাচক কথাবার্তা থেকে কীভাবে দূরে থাকা যায়, জানালেন অজয় দেবগন

Ajay Devgn-Esha Deol: নিজের লক্ষ্যে স্থির থেকে, যেকোনও নেতিবাচক কথাবার্তাকে আটকানো যায়।

Ajay Devgn-Esha Deol:  নেতিবাচক কথাবার্তা থেকে কীভাবে দূরে থাকা যায়, জানালেন অজয় দেবগন
ওয়েব সিরিজ 'রুদ্র'
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 5:46 PM

নেতিবাচক কথাবার্তা থেকে নিজেকে কীভাবে দূরে রাখেন, সে বিষয়ে জানালেন অজয় দেবগণ। ৪ মার্চ তিনি ওটিটি প্ল্যাটর্ফমে প্রবেশ করলেন তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ দিয়ে। জনপ্রিয় ব্রিটিশ সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার সিরিজ ‘লুথার’-এর হিন্দি সংস্করণ ‘রুদ্র’। ছয় পর্বের এই সিরিজে অজয়কে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়। যে চরিত্রটি অপরাধ হওয়ার পিছনের সত্যতা খুঁজে আক্রান্তকে ন্যায়বিচার পেতে সাহায্য করে।

এই সিরিজ নিয়ে কথা বলার সময় একটি নিউজ এজেন্সিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন কীভাবে নিজেকে নেতিবাচক কথাবার্তা থেকে দূরে রাখেন। তাঁর মতে, “আপনি কিছুতেই মানুষ যেভাবে ভাবচ্ছে, তা বদলাতে পারবেন না। এটা তাঁদের অধিকারের মধ্যেই পরে। তাই নিজের লক্ষ্যে স্থির থেকে, যেকোনও নেতিবাচক কথাবার্তাকে আটকানো যায়।”

৫২ বছর বয়সী অভিনেতার রুদ্র চরিত্রটি অন্ধকারের ভিতর লুকিয়ে থাকা সত্যকে তুলে আনতে চায়। জটিল এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে অপরাধ, অপরাধী আর দুর্নীতিগ্রস্ত মানুষের ইস্পাত কঠিন চেহারা। হিন্দি ছাড়াও বাংলা, মারাঠি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ভাষায় দেখা যাবে রুদ্রকে। রাজেশ মাপুসকর পরিচালিত এই সিরিজে অজয় ছাড়াও অভিনয় করেছেন, এষা দেওল, রাশি খান্না, অতুল কুলকর্নি, অশ্বিনী কালসেকর, আশিষ বিদ্যার্থি, সত্যদীপ মিশ্রা প্রমুখ। এষাও এই সিরিজ দিয়ে ডিজিটাল মাধ্যমে ডেবু করলেন। ‘ধুম’ গার্ল শুটিং শুরু হওয়ার পর বুঝেছেন ওয়েব সিরিজের কাজ কতটা বিস্তারিত। ‘যুবা’, ‘ইনসান’, ‘ম্যায় অ্যায়সা হি হুঁ’ ছবিতে একসঙ্গে এর আগে দু’জনে অভিনয় করেন। ওয়েব সিরিজে আবার দু’জনে একসঙ্গে কাজ করছেন। আর দু’জনেই এতে ডেবু করেছেন।  আবার অজয়ের সঙ্গে রিইউনিট করতে পেরে এষা খুব খুশি।

আরও পড়ুন: https://tv9bangla.com/entertainment/bollywood-news/kolkata-born-actor-and-gangubai-kathiawadi-fame-shantanu-maheshwari-shares-his-experience-of-working-with-alia-bhatt-and-sanjay-leela-bhansali-in-the-film-522845.html