গরমে হেয়ার কাট করাবেন? এই বলি নায়িকাদের ফলো করতে পারেন

রূপ বিশেষজ্ঞদের মতে, আপনার মুখের সঙ্গে কোন হেয়ারকাট ভাল মানাবে, কোন হেয়ারস্টাইলে আপনি বেশি আরাম পাবেন, চুল কাটানোর আগে সেটাই মনে রাখা জরুরি।

গরমে হেয়ার কাট করাবেন? এই বলি নায়িকাদের ফলো করতে পারেন
করিনা কাপুর খান এবং দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Updated on: Mar 27, 2021 | 5:16 PM

গরম পড়ছে শহরে। এ সময় আপনার বিউটি রুটিনে অবশ্যই যেটা থাকে, তা হল মানানসই হেয়ার কাট। অনেকেই গরমের কারণে চুল ছোট করে কাটিয়ে নিতে পছন্দ করেন। আর এ বিষয়েও পর্দার তারকাদের দেখে হেয়ার স্টাইল ঠিক করে নেন অনেকেই।

রূপ বিশেষজ্ঞদের মতে, আপনার মুখের সঙ্গে কোন হেয়ারকাট ভাল মানাবে, কোন হেয়ারস্টাইলে আপনি বেশি আরাম পাবেন, চুল কাটানোর আগে সেটাই মনে রাখা জরুরি। তবুও যদি সেলেবদের দেখে অনুপ্রেরণা পেতে চান, তাহলে বলি মহলের এই নায়িকাদের ফলো করতে পারেন।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

করিনা কাপুর খান হেয়ার স্টাইলিস্ট ইয়ানি তাসাপাতোরির উপর ভরসা করেন। দ্বিতীয় বার মা হওয়ার পর তিনি মেকওভার করিয়েছেন। কাঁধ পর্যন্ত চুল ট্রিম করে সেট করে নিয়েছেন। আপনারও লম্বা চুল হলে ট্রিম করিয়ে নিন। এতে চুলের স্বাস্থ্য ভাল থাকবে।

দীপিকা পাড়ুকোনের হেয়ার স্টাইলে অনায়াস আলস্য রয়েছে। কাঁধ পর্যন্ত চুল যেন কিছুটা এলোমেলো। আসলে ছোট চুল রাখলে তা মেনটেন করা সহজ। প্রতিদিন তেল মাসাজ করে শ্যাম্পু, কন্ডিশনারের রুটিন ফলো করতে পারেন ছোট চুলের মালিকরা। বিচ ওয়েভ বা পোকার স্ট্রেটের মতো স্টাইল এই ধরনের কাটের সঙ্গে ভাল মানাবে।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ক্যাটরিনা কাইফ বেশিরভাগ সময় স্ট্রেট কাটিংয়ে অভ্যস্ত। অনুষ্ঠান অনুযায়ী আলাদা হেয়ার স্টাইল করেন। আপনিও চাইলে গরমের সময় স্ট্রেট হেয়ার কাট করাতে পারেন। একটু বড় চুল হলে স্ট্রেট কাট ভাল মানাবে।

প্রিয়ঙ্কা চোপড়ার মতো হাইলাইটার ব্যবহার করতে পারেন আপনিও। যাঁরা আগেও চুলে হাইলাইটার ব্যবহার করেছেন, তাঁরা নতুন রং ট্রাই করুন। আর যাঁরা প্রথমবার হাইলাইট করাবেন, তাঁরা কোনও নিউট্রাল রঙে সাজিয়ে নিন চুল।

আরও পড়ুন, দোলের আগে ত্বক এবং চুলের যত্ন নেবেন কীভাবে?