জন্মদিনের পার্টিতে লাইমলাইটে আলিয়ার ‘শর্ট ড্রেস’, বার্থ ডে গার্লের পোশাকের দাম জানেন?

বি-টাউনের অসংখ্য তারকার ভিড়েও নজর কেড়ে নিয়েছিলেন বার্থ ডে গার্ল। আলিয়ার পরনে ছিল ব্ল্যাক শর্ট ড্রেস। তার মধ্যে ছিল সিক্যুইনের কাজ।

জন্মদিনের পার্টিতে লাইমলাইটে আলিয়ার 'শর্ট ড্রেস', বার্থ ডে গার্লের পোশাকের দাম জানেন?
এলোমেলো চুল, ন্যুড মেকআপে আলিয়াকে লাগছিলও মোহময়ী।
Follow Us:
| Updated on: Mar 16, 2021 | 3:18 PM

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের ২৮তম জন্মদিন পার হয়েছে ২৪ ঘণ্টাও হয়নি। এদিকে বার্থ ডে পার্টিতে আলিয়ার ড্রেসের দাম নিয়ে শুরু হয়ে গিয়েছে শোরগোল। গতকাল ১৫ মার্চ ছিল আলিয়ার জন্মদিন। তাঁর ২৮তম জন্মদিনের ‘বার্থ ডে ব্যাশ’- এ হাজির ছিলেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর, মালাইকা অরোরা ও আরও অনেকে। আলিয়ার জন্মদিনের পার্টির হোস্ট ছিলেন অভিনেত্রীর ডেবিউ ফিল্মের পরিচালক করণ জোহর।

বি-টাউনের অসংখ্য তারকার ভিড়েও নজর কেড়ে নিয়েছিলেন বার্থ ডে গার্ল। আলিয়ার পরনে ছিল ব্ল্যাক শর্ট ড্রেস। তার মধ্যে ছিল সিক্যুইনের কাজ। অর্থাৎ সারা ড্রেস জুড়ে ছিল গ্লিটার ফিলিং। আর গলার কাছে ফ্লোরাল ডিজাইনের লাল বো- এর মতো একটা জিনিস। বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড sequin dress- এর পোশাক পরেছিলেন আলিয়া। জন্মদিনে বার্থ ডে গার্লের পরনে যে তাক লাগানো ড্রেস ছিল, শোনা যাচ্ছে তার দাম নাকি ভারতীয় মুদ্রায় ১,৮৬,৭৫৩ টাকা।

View this post on Instagram

A post shared by Lakshmi Lehr (@lakshmilehr)

আলিয়ার স্লিভলেস সিক্যুইন মিনি ড্রেসের উপরের অংশে ছিল billowing top section। তার সঙ্গে লোয়ার পার্টে ছিল একটি শর্ট ফিটিং স্কার্ট। এলোমেলো চুল, ন্যুড মেকআপে আলিয়াকে লাগছিলও মোহময়ী। তবে বার্থ ডে গার্লের ড্রেসের দাম শুনে চমকে গিয়েছেন তাঁর ফ্যানরাও।

রিয়েল লাইফের পাশাপাশি আজকাল রিল লাইফেও লুক নিয়ে নানা এক্সপেরিমেন্ট করছেন আলিয়া। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি গাঙ্গুবাঈ কাথিয়াবাড়ি- র লুক। গাঙ্গুবাঈয়ের চরিত্রের মতোই আলিয়ার লুকও একদম অভিনব এবং অনন্য। অভিনেত্রীকে এই নতুন লুকে মানিয়েওছে বেশ। এর পাশাপাশি দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির ‘আর আর আর’ ছবিতে আলিয়ার লুকও প্রকাশ্যে এসেছে। জন্মদিনে আলিয়াকে এটাই উপহার দিয়েছেন রাজামৌলি। গাঙ্গুবাঈয়ের পর ফের আলিয়ার রিল লাইফের নতুন লুক ‘রিভিল’ হওয়ার পর মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।