Ranbir-Alia’s Mehendi: ৩০০০ ঘণ্টা ধরে তৈরি হয়েছে আলিয়ার সোনায় মোড়া লেহেঙ্গা! ফাঁস করলেন খোদ ডিজাইনার

Mehendi outfit: লেহেঙ্গার মধ্যে রয়েছে আসল সোনা ও রূপোর নকসি, কোরা ফুল ও গোল্ড মেটালের সিক্যুইন। লেহেঙ্গাটি সোনার জরি দিয়ে তৈরি করা হয়েছে।

Ranbir-Alia's Mehendi: ৩০০০ ঘণ্টা ধরে তৈরি হয়েছে আলিয়ার সোনায় মোড়া লেহেঙ্গা! ফাঁস করলেন খোদ ডিজাইনার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 7:16 PM

বিয়ে কেটে গিয়েছে ২দিন। সোশ্যাল মিডিয়ায় এখনও ট্রেন্ডে রয়েছে আলিয়া-রণবীরের বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানের  (Ranbir-Alia’s Wedding) নানান ঘটনা ও ছবির ঝলক। আলিয়ার প্রোফাইল বা বিভিন্ন অতিথিদের প্রোফাইল থেকে ইতোমধ্যেই বিয়ে, মেহেন্দি ও বিয়ের পরবর্তী কিছু ঝলক সামনে এসেছে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি যেমন সামনে এসেছিল, তেমনি বিয়ের আগের দিন মেহেন্দি অনুষ্ঠানের কয়েক জলক ছবি শেয়ার করেথছেন। সেই ছবিই এখন সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে গিয়েছে। বিয়ের পোশাক ও নো মেকআপ লুক নিয়ে রীতিমত চাঞ্চল্য সৃষ্টি হয়েছেই, কিন্তু মেহেন্দি অনুষ্ঠানের দিন দেশের জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রার ডিজাইনার গোলাপী লেহেঙ্গা-ব্লাউজে আলিয়ার লুক আরও বেশি উজ্জ্বল হয়ে গিয়েছে।

মনীশ মালহোত্রার ডিজাইনার আউটফিটের প্রতি অন্ধভক্ত আলিয়া ভাট। মেহেন্দি অনুষ্ঠানে ঘনিষ্ঠরা উপস্থিত ছিলেন। সোশ্যাল মিডিয়ায় রণবীরকাপুর, কাপুর ও ভাট পরিবার ও আলিয়া ভাটের কাছের বন্ধুদের সঙ্গে বেশ কয়েকটি ছবি আপলোড করেছিলেন আলিয়া। সেই ছবিতে দেখা গিয়েছে, কাশ্মীরি ও চিকনকারির কাজ করা লেহেঙ্গা চোলিতে আলিয়ার জীবনের সঙ্গে নানা মোড় অঙ্কন করা হয়েছে। এখানে বলে রাখা ভাল যে, কাশ্মীরের অত্যন্ত পরিশ্রমী ও জনপ্রিয় মিজওয়ান মহিলারা আলিয়ার মেহেন্দির নজরকাড়া লুকের জন্য দিন-রাত এক করে খেটে গিয়েছেন। প্রায় ৩০০০ ঘণ্টা সময় ধরে বোনা হয়েছে এই সুন্দর ও একদম আলাদা গোছের এই লেহেঙ্গাটি। শুধু তাই নয়, লেহেঙ্গার মধ্যে রয়েছে আসল সোনা ও রূপোর নকসি, কোরা ফুল ও গোল্ড মেটালের সিক্যুইন। লেহেঙ্গাটি সোনার জরি দিয়ে তৈরি করা হয়েছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় আলিয়ার মেহেন্দি লুকের ছবি পোস্ট হতেই ভক্তরা প্রশংসায় ভরিয়ে তোলেন।

ক্লাসিক ও ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা বা শাড়ি নয়, সব্যসাচীর ডিজাইন করা আইভরি রঙের শাড়িকেই জীবনের সেরা দিনের জন্য বেছে নিয়েছেন আলিয়া ভাট। ব্যক্তিত্বের সঙ্গে শাড়ির একটি যোগাযোগ রয়েছে। শাড়ির সঙ্গে ম্যাচিং ডিজাইনার ব্লাউজটিও বেশ আকর্ষণীয়। প্রজাপতি, মেঘ ও ফুলের মোটিফ দেওয়া এমব্রয়ডারির কাজ করা ব্লাউজটি সকলেরই নজর কেড়েছে।

আরও পড়ুন: Alia Bhatts Bridal Look: ব্লাউজ-ম্যানিকিওর-কালিরা-মঙ্গলসূত্র, ব্রাইডাল লুকে ৪টে চমক! দেখুন এখানে…