Alia Bhatts Bridal Look: ব্লাউজ-ম্যানিকিওর-কালিরা-মঙ্গলসূত্র, ব্রাইডাল লুকে ৪টে চমক! দেখুন এখানে…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Apr 16, 2022 | 8:19 PM

Alia Bhatt wedding: প্রথমত বিয়ের অনুষ্ঠানে বেশ কয়েকটি জিনিসে চমক ও মোড় এনেছেন আলিয়া। তার মধ্যে প্রথমেই হল লাল বেনারসি বাদ দিয়ে আইভরি শাড়ি পরেছেন তিনি।

Alia Bhatts Bridal Look: ব্লাউজ-ম্যানিকিওর-কালিরা-মঙ্গলসূত্র, ব্রাইডাল লুকে ৪টে চমক! দেখুন এখানে...

প্রত্যাশিত রাজকীয় বিয়ে। বলিউডের অন্যতম বিলাসবহুল বিয়ে। পাঁচ বছরের প্রেম থেকে এখন নবদম্পতি আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। বিয়ের বন্ধনে আটকে পড়েছেন গত ১৪ এপ্রিল। দুদিন কেটে গেলেও এখনও তাঁদের বিয়ের ঝলক নিয়ে আলোচনার শেষ নেই।ধীরে ধীরে সোশ্যাল মিডিয়াতেও সামনে আসছে মেহেন্দি, সঙ্গীত ও বিয়ের আসরের কয়েকটি মুহূর্ত। তবুও আলিয়ার বিয়ের পোশাক (Bridal Dress) ও সাজ (Bridal Look) নিয়ে যেন চমকের শেষ হচ্ছে না।

প্রথমত বিয়ের অনুষ্ঠানে বেশ কয়েকটি জিনিসে চমক ও মোড় এনেছেন আলিয়া। তার মধ্যে প্রথমেই হল লাল বেনারসি বাদ দিয়ে আইভরি শাড়ি পরেছেন তিনি। দাম্পত্যজীবনে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই অভিনব ও চমকপ্রদ জিনিস চোখে পড়েছে, সেগুলিই এখানে জেনে ও দেখে নিন…

– ক্লাসিক ও ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা বা শাড়ি নয়, সব্যসাচীর ডিজাইন করা আইভরি রঙের শাড়িকেই জীবনের সেরা দিনের জন্য বেছে নিয়েছেন আলিয়া ভাট। ব্যক্তিত্বের সঙ্গে শাড়ির একটি যোগাযোগ রয়েছে। শাড়ির সঙ্গে ম্যাচিং ডিজাইনার ব্লাউজটিও বেশ আকর্ষণীয়। প্রজাপতি, মেঘ ও ফুলের মোটিফ দেওয়া এমব্রয়ডারির কাজ করা ব্লাউজটি সকলেরই নজর কেড়েছে। এই চিহ্নগুলি যদিও বিয়ের এক একটি অংশ। তাই এমন ব্লাউজ এবার যে হবু কনেদের কাছে ট্রেন্ড হয়ে যাবে তা বলাই বাহুল্য।

– পঞ্জাবি মতে বিয়ে হওয়ায় বিয়ের অনুষ্ঠানের সময় কালিরা পরেছিলেন। পঞ্জাবি কনের হাতে সেই কালিরা একটি অপরিহার্য অংশ হিসেবে বর্ণিত হয়। সেই কালিরাতেও রয়েছে অভিনবত্ব। রূপোর তৈরি কালিরাতে জায়গা করে নিয়েছে তারা, মেঘ, পাখির নকসা, ইনফিনিটি। এখানে বলে রাখা ভাল, রণবীরের প্রিয় সংখ্যা হল ৪। তাই মেহেন্দি, কালিরা ও ফেরে অনুষ্ঠানের জন্যও ৪ সংখ্যা বরাদ্দ ছিল।

– ভারতীয় বিয়েতে মঙ্গলসূত্র হল অতিমূল্যবান ও শুভ জিনিস। সেই মঙ্গলসূত্রটিতেও আলিয়ার অভিনব চিন্তাভাবনা ও বুদ্ধিদীপ্তের ছোঁয়া ছিল। সেখানেও ছিল নান্দকিতার অভিনব পরশ। বিবাহ বাসরে বরবেশী রণবীরকে আলিঙ্গন করার সময় যেটি নেকলেশের ফাঁকে শোভা পাচ্ছিল।

– বিয়ের দিন কোন পোশাক পরবেন, কেমন হবে তার সাজ, চুলের স্টাইল, মেকআপ থেকে সর্বত্র ছিল আধুনিক ও মিনিম্যাল। তবে চোখে পড়েছে আলিয়ার সুন্দর ম্যানিকিওরের দিকে। হাতের আঙুলে ডায়মন্ডের ঝলক দিলেও ম্যানিকিওর ছিল বেশ নজরকাড়া। কারণ বিয়ের সময় বেশিরভাগ কনেই ম্যানিকওরে ফ্রেঞ্চ, লাল রঙের নেলপলিশ পরেন, কিন্তু আলিয়া সেই প্রচলিত ধারাকেও ভেঙে ফেলেছেন। রিফ্রেশিং ব্রাইডাল ফ্যাশন হিসেবে আলিয়ার এই লুক যে ভবিষ্যত প্রজন্মের কাছে দৃষ্টান্ত হয়ে যাবে, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন : Ranbir Kapoor-Alia Bhatt Wedding: লাল বেনারসি নয়, ব্য়তিক্রমী সাজে বিয়ে সারলেন আলিয়া! দেখুন ছবিতে…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla