Ranbir Kapoor-Alia Bhatt Wedding: লাল বেনারসি নয়, ব্য়তিক্রমী সাজে বিয়ে সারলেন আলিয়া! দেখুন ছবিতে…

Wedding Outfits: কেমন হবে আলিয়ার বিয়ের সাজ, রণবীরই বা কেমন পোশাক পরবেন, বিয়ের সুন্দর মুহূর্তগুলি কি আদৌ সামনে আসবে কিনা, তা নিয়ে প্রশ্নের শেষ ছিল না। বিয়ের পর বাস্তু বাংলোর পর সাংবাদিকদের সামনে হাজির হয়েছিলেন নবদম্পতি।

Ranbir Kapoor-Alia Bhatt Wedding: লাল বেনারসি নয়, ব্য়তিক্রমী সাজে বিয়ে সারলেন আলিয়া! দেখুন ছবিতে...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 9:14 PM

লাল বেনারসি নয়, বরং বিয়ের দিন ব্যতিক্রমী থাকলেন আলিয়া। অনুষ্কা কাপুরের পর বলিউডের কোনও তারকা বিয়ের আউটফিটের ঝলকে ভারতীয় ফ্যাশন দুনিয়ায় তাক লাগিয়ে দিলেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের ছবি ভাইরাল হয়ে গিয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর ইন্সটাগ্রামে বেশ কয়েকটি সুন্দর মুহূর্তের ছবি আপলোড করেন আলিয়া ভাট। সেখানেই দেখা গিয়েছে, নবদম্পতির খুশীর ঝলক।

আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে মিডিয়াতে তো বটেই, সারাদেশের সিনেমাপ্রেমীদের মধ্যেও কৌতূহলের শেষ ছিল না। আর সেই কৌতূহলকে শেষমেশ মিটিয়েও দিলেন আলিয়া। কেমন হবে আলিয়ার বিয়ের সাজ, রণবীরই বা কেমন পোশাক পরবেন, বিয়ের সুন্দর মুহূর্তগুলি কি আদৌ সামনে আসবে কিনা, তা নিয়ে প্রশ্নের শেষ ছিল না। বিয়ের পর বাস্তু বাংলোর পর সাংবাদিকদের সামনে হাজির হয়েছিলেন নবদম্পতি। সেখানেও দেখা গিয়েছে দুই তারকার প্রেমের ঝলক। তবে সবচেয়ে আকর্ষণীয় হল, আলিয়ার বিয়ের সাজ। রণবীর কাপুরের সঙ্গে বিয়ের আসরে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন আলিয়া। ক্য়াপশনে লিছেছেন, আজ আমাদের পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে বাড়িতে, আমাদের প্রিয় জায়গা, বারান্দায়, যেখানে আমাদের পাঁচ বছরের সম্পর্ক কাটিয়েছি, সেখানেই বিয়ে সম্পন্ন হল। আমাদের সামনে এখনও অনেক কিছু পড়ে রয়েছে, সেগুলি একসঙ্গে মিলে অনেক স্মৃতি তৈরি করার জন্য অপেক্ষা করতে পারছি না।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

ভালোবাসা, হাসি, নীরবতা, আনন্দ, ঘনিষ্ঠ, ওয়াইন গ্লাসের ফোয়ারা, সব কিছুই বিয়ের আসরের সঙ্গত। তবুও আলিয়া ভাটের নজরকাড়া বিয়ের পোশাকের স্টাইল সকলের মনে থাকবে। বিয়ের দিন সাধারণত গোলাপি ও লাল রঙের বেনারসি পরতেই পছন্দ করেন তারকারা। তবে আলিয়া বেছে নিয়েছিলেন অফ-হোয়াইট শাড়ি ও ম্যাচিং ডিজাইনার ব্লাউজ, মাথায় লেশের কাজ করা অফ-হোয়াইট চুনরি। সঙ্গে কুন্দন ও সোনার অলঙ্কারও নজর কেড়েছে। মাথায় মাথাপাট্টুর মত টায়রা, কানে কুন্দনের ঝুমকো, গলায় কুন্দন ও সোনার ভারী নেকলেশ পরেছিলেন মিসেস আলিয়া। হাতেও ছিল কুন্দন ও সোনার বালা ও চুড়ি।

সাজের দিক থেকেও ছিল মিনিম্যাল মেকআপের টাচ। যদিও বর্তমানে বিয়ের দিন, ভারী গয়না ও শাড়ির সঙ্গে অল্পসল্প মেকআপেই স্বাচ্ছন্দ্য থাকতে ভালবাসেন। সেই পথেও সামিল আলিয়া। সুন্দর, মিষ্টি দেখতে লেগেছে তাঁকে। বিয়ের আসরে সিঁদুর দানের সময় আরও উজ্জ্বল লেগেছে তাঁকে। গলায় সেইসময় দুজনের গলাতেই ছিল জুঁই ফুলের মালা।

বিয়ের পোশাকের চমক থেকে রণবীর কেন বাদ যাবেন। বরবেশী রণবীরকে দেখার ইচ্ছে ছিল অধিকাংশ মহিলা ফ্যানদের। সেই ইচ্ছে আজ সম্পূর্ণ হল। কনে আলিয়ার পোশাকের সঙ্গে ম্য়াচ করেই রণবীর পরেছিলেন বিয়ের শেরওয়ানি। দুধ সাদা শেরওানি. চুরিদার পরেছিলেন রণবীর। গলায় ছিল মুক্তোর বড় হার। মাথায় সাদা রঙের পাগড়ি। কাঁধ থেকে নেমে গিয়েছে এমব্রয়ডারি করা চিকনকাড়ির দোপাট্টা। পায়ে ছিল সাদা রঙের জুতো। নবদম্পতির সুন্দর মুহূর্তের ছবি যে সকলের মন জয় করে নিয়েছে, তা এখানে বলার দরকার নেই।

মুম্বইয়ের বাস্তু নামে বাংলোতে এদিন বসেছিল রণবীর-আলিয়ার বিয়ের আসর। নিকটতম বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়েই এদিন বিয়ের গাঁটছড়া বাঁধলেন বলিউডের দুই তারকা অভিনেতা-অভিনেত্রী। সকলের সামনে উভয়েই সাতবচন মেনে প্রতিশ্রুতিবদ্ধ হোন। বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর, করিনা কাপুর, কারিশ্মা কাপুর, অয়ন মুখোপাধ্য়ায়-সহ কাপুর ও ভাট পরিবারের সদস্যরা। পুরোপুরি পঞ্জাবি মতে বিয়েতে মেহেন্দি, সঙ্গীত অনুষ্ঠানগুলিও পালন করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই রণবীর ও আলিয়াকেশুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্যান্য সব তারকা শিল্পীরা। আলিয়ার বিয়ের পোশাক দেখে প্রশংসা করেছেন ফ্য়াশনিস্তা সোনম কাপুর। সঙ্গে ভক্তদের শুভেচ্ছার বন্যায় এদিন ভেসে গিয়েছেন এই তারকা নবদম্পতি।

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor Wedding: বিয়েতে আলিয়া-রণবীর কেমন পোশাকে সাজবেন? ডিজাইনারই বা কে?