মিনিমাল শাড়িতেই অনন্য অশ্বিনী ও বিদ্যা! ছবিতে দেখুন ট্রেন্ডিং ফ্যাশন…

দুই সেলেবই ভারতীয় পোশাকের প্রতি বেশি ঝোঁক রয়েছে, তার প্রমাণ বহু অ্যাওয়ার্ড অনুষ্ঠান ও বিভিন্ন ইভেন্টে পাওয়া গিয়েছে।

মিনিমাল শাড়িতেই অনন্য অশ্বিনী ও বিদ্যা! ছবিতে দেখুন ট্রেন্ডিং ফ্যাশন...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 10:36 AM

সম্প্রতি, বিদ্যা বালান এবং অশ্বিনী আইয়ার তিওয়ারির ফ্যাশন লুক সকলকে ফের চিন্তায় ফেলে দিয়েছেন। নাহ কোনও বিচিত্র ফ্যাশন নয়। সাধারণ ও ভারতীয় শাড়িতেই নিজেদের মার্জিত পোশাকের ধারাকে বজায় রেখে চলেছেন। দুই সেলেবই ভারতীয় পোশাকের প্রতি বেশি ঝোঁক রয়েছে, তার প্রমাণ বহু অ্যাওয়ার্ড অনুষ্ঠান ও বিভিন্ন ইভেন্টে পাওয়া গিয়েছে। মহার্ঘ শাড়ি নয়, অত্যন্ত সাধারণ শাড়ির সঙ্গে মিনিমাল মেকআপেই নিজেদের সাজিয়ে রাখতে ভালবাসেন বিদ্যা ও অশ্বিনী।

অশ্বিনী আইয়ার তিওয়ারির পোলকা ডটেড শাড়ি

অংকাহি কাহানিয়ার প্রচারের জন্য, হাউস অফ উর্মি লেবেল থেকে অশ্বিনী আইয়ার তিওয়ারি একটি শাড়ি বেছে নিয়েছেন। একটি বেইজ মুল-কালো পোলকা-বিন্দুযুক্ত শাড়িতে রেট্রো লুকে অনন্যা অশ্বিনী। বেইজকে বেস কালার হিসেবে,কালো টোনযুক্ত পোলকা-বিন্দু শাড়ির সঙ্গে হাফ-হাতা কালো ব্লাউজ বেছে নিয়েছিলেন তিনি। পোলকা ডটেট শাড়ির সঙ্গে ম্যাচিং ভারী রূপার চুড়ি, একটি সুন্দর চোকার এবং একটি ককটেল রিং পরছেন তিনি। দ্য সিলভারস্ট্রিক থেকে সব গয়নাগুলি বেছে নেওয়া হয়েছিল। মেকআপেও ছিল নিখুঁত কিন্তু আলতো ছোঁয়া। বলতে গেলে মিনিমাল মেকআপেই নিজেকে ,সাজিয়েছিলেন বলিউডের এই মহিলা পরিচালক। বাদামী লিপস্টিকের শেড, কনট্যুরেড এবং ন্যুড-গোল্ড আইশ্যাডোর শোঁয়ায় হাইলাইট করেছিলেন তিনি। আর ছিল কপালে ছোট টিপ। হেয়ারস্টাইলে ছিল সম্পূ্ণ নিজস্ব লুক।

বিদ্যা বালানের লিনেন শাড়ি

যে কোনও অনুষ্ঠান, সিনেমার প্রমোশন কিংবা ফটোশ্যুটে দামি থেকে স্বল্প দামি শাড়ি পরতে ভালোবাসেন বলিউডের অন্যতম নায়িকা বিদ্যা বালান। সম্প্রতি লিনেন শাড়ির মিশ্র ডিজাইনে বিদ্যাকে আকর্ষণীয় লেগেছে, বরাবরের মতোই। সুন্দরভাবে আবৃত শাড়িটি বাদামী রঙের মধ্যে চেক আভিজাত্য লুকিয়ে রয়েছে। সঙ্গে হাফ-হাতা বেগুনি ব্লাউজের মেলবন্ধন চোখ কেড়ে নিয়েছে ভক্তদের। শেরনি অভিনেত্রীর সাজে ছিল ভারী রূপো এবং রত্ন-পাথরের গয়না। তার মধ্যে ফুলের-কাটার মতো রিং এবং ড্যাংলার অন্তর্ভুক্ত ছিল। মেকআপেও ছিল সাধারণ ও মিনিমালের ছোঁয়া। ঠোঁটে লাল লিপস্টিকের শেড, কনট্যুরেড এবং ন্যুড-গোলাপী আইউশ্যডোর মাধ্যমে হাইলাইট করা হয়েছিল।

আরও পড়ুন: Neha Dhupia in Anarkali: রাজস্থানী প্রিন্ট আনারকলিতে নয়া চমক প্রেগন্যান্ট নেহার!