শাড়ি, ব্লাউজের কনট্রাস্টই ফ্যাশন ট্রেন্ড

খুব চেনা, সাধারণ কয়েকটি কনট্রাস্টের কথা আপনাদের মনে করিয়ে দিচ্ছি। যাতে চটজলদি ওয়ার্ড্রোব থেকে বেছে নিতে পারেন।

শাড়ি, ব্লাউজের কনট্রাস্টই ফ্যাশন ট্রেন্ড
কাজলের থেকে অনুপ্রেরণা নিতে পারেন।
Follow Us:
| Updated on: Dec 04, 2020 | 4:13 PM

TV9 বাংলা ডিজিটাল: শাড়ির (saree) সঙ্গে কেমন ব্লাউজ (saree blouse designs) পছন্দ আপনার? ম্যাচিং নাকি কনট্রাস্ট? ম্যাচিং ব্লাউজের সাজ ট্র্যাডিশনাল। কিন্তু এখন একটু অন্য ফ্যাশনের হাওয়া। কনট্রাস্ট ব্লাউজ তাই হটকেক। শাড়ির সঙ্গে একেবারে অন্য ধরনের কনট্রাস্ট রঙের ব্লাউজ পরছেন অনেকেই। শাড়ির সঙ্গে থাকা ম্যাচিং ব্লাউজ অনেকে তৈরিও করছেন না।

এবার কোন রঙের সঙ্গে কোন রঙের কনট্রাস্ট ভাল হবে, তা নিয়ে অনেকেরই কনফিউশন থাকে। শেষ মুহূর্তে গিয়ে আর রং মেলানো যায় না। তাই খুব চেনা, সাধারণ কয়েকটি কনট্রাস্টের কথা আপনাদের মনে করিয়ে দিচ্ছি। যাতে চটজলদি ওয়ার্ড্রোব থেকে বেছে নিতে পারেন।

আরও পড়ুন, কাজলের এই পোশাকটির দাম জানেন?

বলি অভিনেত্রী কাজল (kajol) শাড়ি পরতে ভালবাসেন। তাঁরও শাড়ির সঙ্গে কনট্রাস্ট ব্লাউজ পছন্দের। তাই মডেল হিসেবে এই প্রতিবেদনের জন্য আমরা তাঁকেই বেছে নিলাম।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

রানি-কমলা- দুটোই উজ্জ্বল রং। কিন্তু দুটো রং একসঙ্গে পরলে মন্দ লাগবে না। শাড়ি যদি উজ্জ্বল রানি রঙের হয়, তাহলে ব্লাউজ হোক কমলা। ঠিক যেমন কাজল পরেছেন। আবার উল্টোটাও ট্রাই করতে পারেন।

আরও পড়ুন, ব্রাঞ্চ হোক বা পার্টি, কেমন ব্লাউজ পরবেন?

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

মেরুন-কালো- এই দুটো রঙের আবেদন চিরকালীন। বহু বছর ধরে কনট্রাস্ট হিসেবে ব্যবহার হচ্ছে। কাজল পরেছেন মেরুন শাড়ি, সঙ্গে কালো ব্লাউজ। আপনি চাইলে অন্য অপশনও ট্রাই করতে পারেন।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

সবুজ-গোলাপি- এই কনট্রাস্টও খুব জনপ্রিয়। বহু শাড়ির গোলাপি জমি হলে পাড় বয় গাঢ় সবুজের। এখানে কাজল পরেছেন সিকুইনের কাজ করা গোলাপি শাড়ি। সঙ্গে সবুজ বাঁধনির ব্লাউজ। হাতের কাছে রেডি রাখুন এই কম্বিনেশন। যে কোনও অনুষ্ঠানে হিট হতে বাধ্য।

আরও পড়ুন, ব্লেজার জ্যাকেটের মিক্স অ্যান্ড ম্যাচ ফ্যাশন