ভ্যাকেশনে কিম কার্দাশিয়ানের সামার পারফেক্ট ‘বিকিনি লুক’

এবছর সামার ফ্যাশনে কিমের এই বিকিনি লুক যে ট্রেন্ড তৈরি করবে, তেমনটাই বলছেন ফ্যাশন এবং স্টাইল বিশেষজ্ঞরা।

ভ্যাকেশনে কিম কার্দাশিয়ানের সামার পারফেক্ট 'বিকিনি লুক'
বিকিনি লুকে কিম কার্দাশিয়ান।
Follow Us:
| Updated on: Mar 29, 2021 | 2:29 PM

ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ফলোয়ার তাঁর। বিকিনি লুক হোক বা যেকোনও স্টাইল স্টেটমেন্ট, নেট দুনিয়ায় সেনসেশন থাকেন কিম কার্দাশিয়ান। সম্প্রতি ফের ভাইরাল হয়েছে কিমের বিকিনি লুকের ছবি। আর তা দেখে নেটিজেনরা বলছেন, সামার সিজন অর্থাৎ গরম পুরোপুরি না এলেও সোশ্যাল মিডিয়ায় নিঃসন্দেহে উষ্ণতা ছড়াচ্ছেন কিম কার্দাশিয়ান।

View this post on Instagram

A post shared by Kim Kardashian West (@kimkardashian)

ইনস্টাগ্রামে কিম সদ্যই যে ছবি শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে, মার্কিন তারকার পরনে রয়েছে বেজ কালারের বিকিনি। চোখে স্টাইলিশ ব্ল্যাক সানগ্লাস। আর মাথায় একটি ব্যান্ডানা। স্কার্ফের মতো দেখতে ওই ব্যান্ডানার প্রিন্টও চমৎকার। সব মিলিয়ে সামার ভ্যাকেশনে বোল্ড বিকিনি লুকে তৈরি কিম কার্দাশিয়ান। এবছর সামার ফ্যাশনেও কিমের এই বিকিনি লুক যে ট্রেন্ড তৈরি করবে, তেমনটাই বলছেন ফ্যাশন এবং স্টাইল বিশেষজ্ঞরা।

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার ভাইরাল হয়েছে কিম কার্দাশিয়ানের বিকিনি লুক। নিন্দুকেরা অবশ্য তাঁর খোলামেলা পোশাক নিয়ে অনেকসময়েই সমালোচনা করে থাকেন। তবে সেসবে মোটেও পাত্তা দেন না কিম। চার সন্তানের মা কিম ফ্যাশন এবং স্টাইল স্টেটমেন্ট নিয়ে বরাবরই সচেতন থাকেন কিম। যেকোনও পোশাকেই কিমের ইউএসপি ‘কমফোর্ট’। অর্থাৎ স্বাচ্ছন্দ্য। আর তাই বিকিন লুক হোক বা অন্য ওয়েস্টার্ন পোশাক— সবেতেই ট্রেন্ড সেটার হয়ে ওঠেন কিম।

আর কিমের ইনস্টাগ্রাম দেখলে বোঝাই যায় যে সমুদ্রই বেড়ানোর জন্য তাঁর প্রথম পছন্দ। ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে মাঝে মাঝেই বিচ ভ্যাকেশনে যান এই মার্কিন তারকা। আর কিমের বিচ ভ্যাকেশন মানেই ‘হট অ্যান্ড বোল্ড’ ছবি ভাইরাল হবে নেট দুনিয়ায়।