Vastu Tips for bedroom: বাস্তুমতে বেডরুমে বালিশের কাছাকাছি কোন কোন জিনিস একেবারেই রাখবেন না, জানুন

Vastu Tips: একটি সুস্থ মন, শরীর এবং আত্মা নিশ্চিত করার জন্য বিভিন্ন বিষয় সঠিক রাখা আবশ্যক। নির্দিষ্ট সমস্যাগুলির জন্য, বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত>

Vastu Tips for bedroom: বাস্তুমতে বেডরুমে বালিশের কাছাকাছি কোন কোন জিনিস একেবারেই রাখবেন না, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 12:19 AM

আমাদের সুন্দর বাড়িগুলি তৈরি করার সময়, বেশ কয়েকটি বিষয় বিবেচনায় নেওয়া দরকার। স্থান, রং, আসবাবপত্র থেকে শুরু করে বিভিন্ন জিনিসপত্র জ্যোতিষশাস্ত্র এবং বাস্তু টিপস দিয়ে বিবেচনা করা প্রয়োজন। একটি সুস্থ মন, শরীর এবং আত্মা নিশ্চিত করার জন্য বিভিন্ন বিষয় সঠিক রাখা আবশ্যক। নির্দিষ্ট সমস্যাগুলির জন্য, বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত, তাহলে তার ফলাফল ভাল পাওয়া যায়। বাস্তুমতে, আমাদের শোবার ঘরে বালিশের কাছে এই জিনিসগুলি রাখা উচিত নয়:

– বই বা সংবাদপত্র: বলা হয় আপনার অধ্যয়নের বিষয় সম্পর্কিত বই, বালিশের নিচে সংবাদপত্র বা ম্যাগাজিন। এটি বাস্তুকে প্রভাবিত করে।

– আপনার জুতো, স্যান্ডেল বা ফ্লিপ-ফ্লপ আপনার মাথার কাছে বা বিছানার নীচে রাখবেন না। এটি স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব নিয়ে আসে।

– বাস্তু অনুসারে, এটি বিশ্বাস করা হয় যে আপনার বিছানার হেডবোর্ডটি মাস্টার বেডরুমের দক্ষিণ বা পশ্চিম দিকে থাকা উচিত। এছাড়াও, শোবার ঘরের উত্তর-পূর্ব দিকটি খালি রাখতে হবে।

– বিছানার দিকে কোন আয়না রাখবেন না। বলা হয় যে শোবার ঘরে আয়না সরাসরি বিছানার দিকে মুখ করা উচিত নয়। উত্তর বা পূর্ব দেওয়াল আয়না জন্য একটি ভাল জায়গা।

– অপ্রয়োজনীয় জিনিসগুলি সরিয়ে আপনার শোবার ঘরকে বিশৃঙ্খলমুক্ত করুন। ঘুমানোর জায়গাতে কোন ধুলোবালি না রেখে ঝরঝরে ও পরিষ্কার রাখুন।

আরও পড়ুন: Astrology 2022: এ বছরেই শনির সাড়ে সাতি থেকে মুক্তি মিলবে এই পাঁচ রাশির! আপনার রাশি মিলিয়ে দেখে নিন

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।