Vastu Tips: বাস্তুদোষেই ঋণের বোঝা বাড়ে! এই সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন কয়েকটি বাস্তু টিপস…

নির্দিষ্ট কিছু কারণে অনেক সময় আমরা ঋণ নিয়ে থাকি। সেই ঋণ গ্রহণ করি বটে, কিন্তু শোধ করতে পারি না।যতই চেষ্টা করুন না কেন সেই টাকা শোধ করা হয়ে ওঠে না।

Vastu Tips: বাস্তুদোষেই ঋণের বোঝা বাড়ে! এই সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন কয়েকটি বাস্তু টিপস...
বাস্তুদোষেই ঋণের বোঝা বাড়ে!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 5:55 PM

লোন নিয়ে কিস্তিতে টাকা মেটাতে পারছেন না! তাহলে নিশ্চয় আপনার বাস্তুদোষ রয়েছে। এদিকে যত দিন যাচ্ছে, তত ঋণের বোঝা বেড়েই চলেছে। নির্দিষ্ট কিছু কারণে অনেক সময় আমরা ঋণ নিয়ে থাকি। সেই ঋণ গ্রহণ করি বটে, কিন্তু শোধ করতে পারি না।যতই চেষ্টা করুন না কেন সেই টাকা শোধ করা হয়ে ওঠে না। সেই কারণেই বলা, বাস্তুদোষের গেঁরোয় যাতে পড়তে না হয়, তার জন্য ঋণের বোঝা কীভাবে এড়ানো যায়, সেই আলোচনাই করা হচ্ছে।

যদি আপনাকে ঋণ নিতেই হয়, তাহলে সবসময় মঙ্গলবার নির্বাচন করুন। এই দিনে কারোর টাকা ফেরত দিয়ে দ্রুত ঋণ পরিশোধ করতে পারবেন।

– বাড়ির দক্ষিণ-পশ্চিম অংশের ওয়াশরুম থাকলে ব্যক্তির ওপর ঋণের বোঝা বেড়ে যায়। তাই ঘরের এদিকে ওয়াশরুম তৈরি করবেন না।

– বাড়ি বা দোকানের উত্তর-পূর্ব দিকে কাচ লাগাবেন না।

-ঋণ থেকে মুক্তি পাওয়ার জন্য কাচের ফ্রেমে কখনও লাল, সিঁদুর বা মেরুন রঙের কখনও কিনবেন না, ব্যবহার করবেন না।

– কাচের আকার বড় হবে ও হালকা ওজনের হবে, তত আপনার ভাগ্যের জন্য বেশি উপকারী হবে।

আমাদের দৈনন্দিন জীবনে এমন অনেক ছোট ছোট ভুল করি, যার কারণে বাস্তু ত্রুটি তৈরি হয়। বাস্তু ত্রুটির কারণে সাফল্য, সুখ ও সমৃদ্ধির পথে বাধা আসতে পারে। অনেকেরই বিছানায় খাওয়ার অভ্যাস আছে। বাস্তুশাস্ত্রে এই অভ্যাসকে ভুল বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের ব্যক্তির বাড়িতে সমৃদ্ধি বাস করে না। বিছানায় খাওয়ার অভ্যাসের কারণে, তাদের সাফল্যের পথে বাধা আসে। এই লোকেরা দ্রুত হতাশাগ্রস্ত হয় এবং ব্যক্তি অসুস্থ হয়ে পড়ে।

বাস্তুশাস্ত্র মতে, রাতে রান্নাঘরে এঁটো বাসনপত্র রাখা ঠিক নয়। এটা বিশ্বাস করা হয় যে এঁটো বাসন রাখা আর্থিক সমস্যা নিয়ে আসে। এজন্য রাতে বাসনপত্র পরিষ্কার করার পর সবসময় উচিত। এটি করলে নেতিবাচক মনোভাব দূর হয়। একই সঙ্গে আপনার সমস্যাও কমতে শুরু করে।

বাস্তুশাস্ত্র অনুসারে, সন্ধ্যের সময় কোনও ব্যক্তিকে দান করা উচিত নয়। এ ছাড়া দুধ, দই এবং নুন এমনকি চাহিদা অনুযায়ী দেওয়া উচিত নয়। এটি করলে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। অনেকেই ঘর থেকে আবর্জনা ফেলে দেয় বা বাইরে ডাস্টবিন রাখেন। বাস্তুশাস্ত্র অনুসারে, এটি করলে প্রতিবেশীরা আপনার শত্রু হয়ে যায়।

আরও পড়ুন: Vastu tips: এই ৪ বাজে অভ্যেসের কারণেই আর্থিক সমস্যায় ভুগছেন! বাস্তু মেনে দৈনন্দিন কাজে বদল আনুন…