Astrology: বিয়ের পর ক্যাট-ভিকির ভবিষ্যত কেমন? বৈবাহিক জীবন কতটা সুখের হবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

বিয়ের প্রস্তুতি পুরোদমে চললেও তাদের বিয়ের খবর নিশ্চিত করেননি ক্যাট ও ভিকি। তাদের বিয়ে নিয়ে মিডিয়াতে যেমন উত্তেজনা রয়েছে তেমনি ভক্তদের মধ্যেও রয়েছে প্রচুর কৌতূহল।

Astrology: বিয়ের পর ক্যাট-ভিকির ভবিষ্যত কেমন? বৈবাহিক জীবন কতটা সুখের হবে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আগামী ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে। ঐতিহাসিক রণথম্বোরের সিক্স সেন্স ফোর্টের (বাদোয়ারা) মতো একটি গ্র্যান্ড প্যালেসে এই বছরের সবচেয়ে বড় এবং সবচেয়ে আলোচিত বিয়ে হতে চলেছে। মিডিয়ার মতে, ভিকি-ক্যাটরিনার স্যুটে একটি ব্যক্তিগত বাগান এবং একটি বড় সুইমিং পুল রয়েছে। তাছাড়া রুম থেকেই পুরো আরাবল্লী রেঞ্জের দৃশ্য দেখা যায়। এই রিসোর্টে এক রাত থাকার খরচ ৭ লাখ টাকা বলে জানা গেছে। দুজনের বিয়ের পোশাক, বিয়ের নিরাপত্তা, হোটেল-গাড়ি ও অতিথিদের অনেক তথ্য পাওয়া গেছে। তিনি অতিথিদের জন্য এসওপি জারি ও বাস্তবায়ন করেছেন। যার অধীনে অতিথিদের একটি নন-ডিসক্লোজার চুক্তিতে স্বাক্ষর করতে হবে।

সূত্র থেকে প্রাপ্ত জন্ম তথ্য অনুযায়ী, জ্যোতিষীরা ক্যাটরিনা ও ভিকির জন্ম তালিকা তৈরি করেছেন। ক্যাটরিনার জন্ম হংকংয়ে ১৬ জুলাই, ১৯৮৪, সকাল ৬.৪০ টায়। একই সময়ে, ১৬ মে ১৯৮৮ মুম্বাইতে ভিকি জন্মগ্রহণ করেন। ক্যাটরিনার জন্মের সময়, তার চন্দ্র রাশি ছিল কুম্ভ। তিনি ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন। রাহুর বন্ধুত্বপূর্ণ রাশিতে শনি ছিল, তাই তিনি অভিনয়ের দিকে চলে যান। মহিমান্বিত শনি তাকে চলচ্চিত্র জগতে প্রবেশ করিয়েছিলেন। কিন্তু,২০০৪ সাল পর্যন্ত, রাহুর মহাদশার কারণে, তাদের অনেক সংগ্রাম করতে হয়েছিল। শুরুতে অনেক ব্যর্থতা দেখার পর,২০০৭ সাল থেকে তার চলচ্চিত্রগুলি হিট হতে শুরু করে।

জ্যোতিষশাস্ত্র বলে যে ক্যাটরিনা এবং ভিকি উভয়ই একে অপরের অমূল্য সম্পদ হিসাবে প্রমাণিত হবে। তবে, ক্যাটরিনাকে তার স্বপ্নের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় তার অতীত আজ তার মানসিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। ক্যাটরিনাকে তার নতুন এবং বিবাহিত জীবনে সবকিছু পুনর্বিন্যাস করতে হবে। রাশিফল ​​অনুসারে, ভিকি এবং ক্যাটরিনার একে অপরের সাথে একটি সুষ্ঠ সম্পর্ক রয়েছে এবং তাদের মধ্যে প্রেমের কোন অভাব নেই। তাদের সম্পর্ক দীর্ঘকাল স্থায়ী হবে। বিয়ের পর ভিকির থেকে চলচ্চিত্র জগত থেকে দূরত্ব তৈরি করতে পারেন তিনি। অন্যদিকে, তাদের উভয়ের রাশিফলের মিলের কারণে ভিকির জনপ্রিয়তা বাড়বে এবং তার চরিত্রটি একজন দুর্দান্ত অভিনেতা হিসাবে বেরিয়ে আসবে।

বিয়ের প্রস্তুতি পুরোদমে চললেও তাদের বিয়ের খবর নিশ্চিত করেননি ক্যাট ও ভিকি। তাদের বিয়ে নিয়ে মিডিয়াতে যেমন উত্তেজনা রয়েছে তেমনি ভক্তদের মধ্যেও রয়েছে প্রচুর কৌতূহল। তাদের বিয়ের জন্য জারি করা এসওপিতে বলা হয়েছে যে বিয়েতে উপস্থিত অতিথিরা বিয়ে শেষ না হওয়া পর্যন্ত বাইরের বিশ্বের সাথে যোগাযোগ করবেন না এবং তারা প্রকাশ করবেন না যে তারা বিয়েতে যোগ দিয়েছেন। ফটোগ্রাফি সেখানে কঠোরভাবে নিষিদ্ধ। অতিথিরা সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি বা অবস্থান শেয়ার করবেন না।

উভয়ের রাশিফল ​​মেলার পর জানা যায়, দুজনেই আলাদাভাবে জীবনযাপন করতে পছন্দ করেন। ভক্তরাও দেখছেন যে তিনি বিয়ের ছবিও শেয়ার করতে চান না। রাজাদের দেশ বিখ্যাত শহর সাওয়াই-মাধোপুরে সাতশো বছরের পুরনো রাজপ্রাসাদে রাজকীয় বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন দুজনই। ক্যাটরিনা, যিনি গ্র্যান্ড রয়্যাল স্টাইলে একজন রাণী হিসাবে কনে হতে আকাঙ্ক্ষা করেন, এবং ভিকিও এইভাবে তাদের নতুন জীবন শুরু করার জন্য সম্পূর্ণ উত্সর্গের সাথে জড়িত।

আরও পড়ুন: Vastu Tips: বিয়েতে বার বার বাধা আসছে? গৃহের বাস্তুদোষ কাটাতে কী-কী করবেন, দেখে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla