কথা রাখলেন মহারাজ! রেড ভলিন্টিয়ার্সদের দিলেন ২টি অক্সিজেন কনসেনট্রেটর

শুক্রবার কথা রাখলেন মহারাজ। শিলিগুড়ি রেড ভলিন্টিয়ার্সদের জন্য ব্যবস্থা করলেন ২টি অক্সিজেন কনসেনট্রেটর। তুলে দিলেন রেড ভলিন্টিয়ার্সদের প্রতিনিধিদের হাতে। প্রাক্তন ভারত অধিনায়ক তাঁদের পাশে দাঁড়ানোয় আপ্লুত শিলিগুড়ি রেড ভলিন্টিয়ার্সের কর্মীরা।

কথা রাখলেন মহারাজ! রেড ভলিন্টিয়ার্সদের দিলেন ২টি অক্সিজেন কনসেনট্রেটর
রেড ভলিন্টিয়ার্সদের অক্সিজেন কনসেনটরেটর দিয়ে সাহায্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 11:49 PM

কলকাতাঃ করোনার(COVID19) অতি মহামারীতে সবসময়ই মানুষের পাশে থেকেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়(SOURAV GANGULY)। গত বছর প্রথম ঢেউয়ের সময় ইসকন থেকে বেলুড়  মঠ, এমনকি ভারত সেবাশ্রম সংঘে পৌঁছে দিয়েছে প্রচুর পরিমানে চাল। এই প্রতিষ্ঠানগুলি করোনা অতিমারীতে মানুষের অন্নসংস্থানের কাজ করেছে বাংলার(BENGAL) বিভিন্ন  প্রান্তে। তাঁদের কাছে বিসিসিআই সভাপতি ( BCCI PRESIDENT) পৌঁছে দিয়েছিলেন চাল।

আর দ্বিতীয় ঢেউয়ে ফের মানুষের পাশে বিসিসিআই সভাপতি। সাহায়্যের হাত বাড়িয়ে দিয়েছেন সবসময়। কখনও হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর পৌঁছে দিয়েছেন। কখনও নিজের সংস্থা সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশন আয়োজন করেছে বিনামূল্যে মানুষকে টিকাকরণের কাজ। একদিকে আইপিএল ও বোর্ডের কাজ নিয়ে বিস্তর ব্যস্ততা। তার মধ্যেও মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার পালন করে যাচ্ছেন প্রাক্তন ভারত অধিনায়ক। এবার তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন রেড ভলেন্টিয়ার্সদের(RED VOLUNTEERS), সেই কথা রাখলেন মহারাজ। গত মাসে শিলিগুড়িতে মানুষের জন্য কাজ করা রেড ভলিন্টিয়ার্সরা প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের কাছে আবেদন করেন অক্সিজেন কনসেনট্রেটরের জন্য। আর সেই অক্সিজেন কনসেনট্রেটরের জন্য সৌরভের দরবারে হাজির হন অশোকবাবু।

bcci-president-sourav-ganguly-helps-red-red-volunteers

২টি অক্সিজেন কনসেনট্রেটর রেড ভলিন্টিয়ার্সদের দিলেন বিসিিসআই সভাপতি। বাক্সবন্দি হয়ে তা যাচ্ছে শিলিগুড়িতে

বাম নেতা অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভের সম্পর্ক কারও অবিদিত নয়। অসুস্থ থাকার সময় তিনি হাসপাতালে দেখা করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে। অশোক ভট্টাচার্য সৌরভকে অনুরোধ করেন, যেভাবে হোক তিনি যেন রেড ভলিন্টিয়ার্সদের জন্য ২টি অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করে দেন। আশ্বস্ত করেন সৌরভ।

bcci-president-sourav-ganguly-helps-red-red-volunteers

সৌরভের থেকে অক্সিজেন কনসেনট্রেটর পেয়ে তাঁকে চিঠিতে ধন্যবাদ জানাল রেড ভলিন্টিয়ার্স। (ডানদিকে) রেড ভলিন্টিয়ার্স সদস্যদের সঙ্গে সৌরভ

আর শুক্রবার কথা রাখলেন মহারাজ। শিলিগুড়ি রেড ভলিন্টিয়ার্সদের জন্য ব্যবস্থা করলেন ২টি অক্সিজেন কনসেনট্রেটর। তুলে দিলেন রেড ভলিন্টিয়ার্সদের প্রতিনিধিদের হাতে। প্রাক্তন ভারত অধিনায়ক তাঁদের পাশে দাঁড়ানোয় আপ্লুত শিলিগুড়ি রেড ভলিন্টিয়ার্সের কর্মীরা। তাঁরা ধন্যবাদও জানিয়েছেন বিসিসিআই সভাপতিকে।

মাঠ হোক বা মাঠের বাইরে বারবার নিজকর্মে অতুলনীয় হয়ে উঠেছেন বাংলার মহারাজ। কখনও ভারত অধিনায়ক হিসেবে। কখনও বিসিসিআইয়ের সভাপতি হিসেবে। আর করোনা র অতি মহামারীতে সৌরভ যেভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন নিরন্তর, তা দেখে প্রাক্তন ভারত অধিনায়ককে আরও একবার স্যালুট জানাচ্ছেন তাঁর অগুনতি ভক্তেরা।