CPL 2024 ভিডিয়ো: ৬,০,৬,৬,৬; কায়রন পোলার্ডের তাণ্ডবে নাইট রাইডার্সের জয়

Kieron Pollard: গুরুত্বপূর্ণ সময়ে তাঁর বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করেই জিতল নাইট রাইডার্স। শেষ দু-ওভারে প্রয়োজন ছিল ২৭ রান। এতক্ষণ সময় নেননি পোলার্ড। নাইট রাইডার্স ইনিংসের ১৯তম ওভারে পাঁচ বলে চারটি ছক্কা মেরে ম্যাচের রং বদলে দেন কায়রন পোলার্ড। আর কী হল ম্যাচে?

CPL 2024 ভিডিয়ো: ৬,০,৬,৬,৬; কায়রন পোলার্ডের তাণ্ডবে নাইট রাইডার্সের জয়
Image Credit source: CPL via Getty Images
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 11:42 AM

আন্তর্জাতিক ক্রিকেটে প্রাক্তন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তিনি কোচের ভূমিকায়। একাধিক ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে এখনও বিধ্বংসী ব্যাটার। কায়রন পোলার্ডের বিধ্বংসী ব্যাটিং আরও একবার দেখার সুযোগ পেল ক্রিকেট বিশ্ব। ক্য়ারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলছেন পোলার্ড। গুরুত্বপূর্ণ সময়ে তাঁর বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করেই জিতল নাইট রাইডার্স। শেষ দু-ওভারে প্রয়োজন ছিল ২৭ রান। এতক্ষণ সময় নেননি পোলার্ড। নাইট রাইডার্স ইনিংসের ১৯তম ওভারে পাঁচ বলে চারটি ছক্কা মেরে ম্যাচের রং বদলে দেন কায়রন পোলার্ড। আর কী হল ম্যাচে?

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছিল ফাফ ডুপ্লেসির সেন্ট লুসিয়া ও পোলার্ডের নেতৃত্বাধীন নাইট রাইডার্স। ডুপ্লেসি দু-বার জীবন পান। তাঁর জোড়া ক্যাচ মিস হয়। মিডল অর্ডারে দুর্দান্ত ব্যাটিং করেন রস্টন চেজও। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৭ রান তোলে সেন্ট লুসিয়া। নাইটদের হয়ে অনবদ্য বোলিং সুনীল নারিনের। ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে ২ উইকেট নেন এই অলরাউন্ডার। নাইটদের টার্গেট দাঁড়ায় ১৮৮।

এই খবরটিও পড়ুন

নাইটদের দুই ওপেনার জেসন রয় ও সুনীল নারিন ভালো শুরুর চেষ্টা করলেও বড় ইনিংস আসেনি। নারিন ৮ বলে ১৪ রানে ফেরেন। শাকিরে পারিস ৩৩ বলে ৫৭ রান করেন। তাও অবশ্য জয়ের জন্য যথেষ্ট ছিল না। এরপরই পোলার্ড তাণ্ডব। মাত্র ১৯ বলে ৫২ রানের অপরাজিত ইনিংস নাইট রাইডার্স ক্যাপ্টেনের। এর মধ্যে ৭টি ছয়। কোনও বাউন্ডারি মারেননি। শেষ অবধি ৫ বল বাকি থাকতেই ৪ উইকেটে জয় নাইটদের।