বিতর্কের মাঝেই পাক দলের নেতা বাবর আজম

পাকিস্তান ক্রিকেট বোর্ড ৩ ফর্ম্যাটেই অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে বাবর আজমকে (Babar Azam)।

বিতর্কের মাঝেই পাক দলের নেতা বাবর আজম
বাবর আজম (Babar Azam) পাকিস্তান ক্রিকেটের নতুন নেতা (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Updated on: Dec 01, 2020 | 8:41 PM

TV9 বাংলা ডিজিটাল : নারী ঘটিত বিতর্কে নাম জড়ানোর  ২৪ ঘন্টার মধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড ৩ ফর্ম্যাটেই অধিনায়ক (Captain) হিসেবে বেছে নিয়েছে বাবর আজমকে (Babar Azam)। পিসিবির চিফ এক্সিকিউটিভ অফিসার ওয়াসিম খান এক সাক্ষাৎকারে বলেন, “আমরা বাবরকে অধিনায়ক নিযুক্ত করেছি কারণ, তিনি আমাদের সেরা ব্যাটসম্যান। তরুণ এবং মানসিকভাবে অত্যন্ত শক্তিশালী।”

ওয়াসিম খান জানান, বাবর নিজেই ৩ ফর্ম্যাটের দায়িত্ব নিতে চেয়েছিলেন। ব্যাটসম্যানের ভূমিকা পালন করার পাশাপাশি অধিনায়কত্ত্বের দায়িত্বও তিনি সামলাতে পারবেন। পিসিবির চেয়ারম্যান এহসান মনি অধিনায়কত্বের বিষয়ে বাবরের সঙ্গে আলোচনা করেন। তারপর ঠিক করা হয় ৩ ফর্ম্যাটেই অধিনায়ক হিসেবে নিযুক্ত করা হবে তাঁকে।

পিসিবি কর্মকর্তা জানান, আজহার আলি জাতীয় দলের হয়ে তাঁর সেরাটা দিয়েছেন। এখন সময় এসেছে বাবরকে সুযোগ দেওয়ার।

আরও পড়ুন: দেশের মহিলা ফুটবলকে দিশা দেখাতে তৈরি ফেডারেশন

প্রসঙ্গত, রবিবার এক মহিলা প্রেস কনফারেন্সে বাবর আজমের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন। মহিলার দাবি, তিনি এই পাক-ক্রিকেটারের স্কুল জীবনের বন্ধু। বাবর ২০১০ সালে এই মহিলাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। কিন্তু বিখ্যাত হওয়ার পর নিজের প্রতিশ্রুতি ভুলে যান।

বাবর আজমসহ পাক-ক্রিকেট দল বর্তমানে নিউজিল্যান্ডে রয়েছে। ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের প্রথম ম্যাচ। পাক-ক্রিকেটাররা কিউইদের বিরুদ্ধে ৩ টি টি-২০ ও ২ টি টেস্ট ম্যাচ খেলবে।